নোয়াখালীতে মহানবী হযরত মোহাম্মদ (স:) কে কটুক্তি করার অভিযোগে ১ হিন্দু যুবক আটক

এফ এম শাহ রিপন,নোয়াখালী সংবাদদাতাঃ
নোয়াখালীর চাটখিলে মহানবী হয়রত মোহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি করার অভিযোগে এক সনাতন ধর্মালম্বী (হিন্দু) যুবককে আটক করেছে চাটখিল থানা পুলিশ।

আটক রাহুল দাস (২২) সিলেটের বিশ^নার্থ এলাকার ভক্ত দাসের ছেলে। তবে সে চাটখিলের সাহাপুর এলাকায় বোনের জামাইয়ের বাড়িতে থেকে স্থানীয় একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাকে আটক করা হয়। এ নিয়ে স্থানীয় জনতার মধ্যে বিক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়।

স্থানীয়রা জানায়, সাহাপুর বাজারের ভূইয়া ক্লথ স্টোরের কর্মচারী রাহুল দাস বৃহস্পতিবার সন্ধ্যায় দোকানে বসা অবস্থায় মহানবী (স:) কে কটাক্ষ করে কটুক্তি করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় মুছুল্লিরা তাকে অবরুদ্ধ করে রাখে।

তার পরপরই চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম তার ফোর্স নিয়ে এসে রাহুলকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ তাকে আটক করে নিয়ে আসার সময় উত্তেজিত জনতা বাধা দেয়ার চেষ্টা করে। পরে মধ্যরাত পর্যন্ত হাজার হাজার মুসলমান সাহাপুর বাজারে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। পরিস্থিতি শান্ত রাখতে রাতভর ইন্টারনেট ও বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখতে দেখা যায় তবে সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ বিষয়ে চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে খুব শীগ্রই পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *