1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম:-

নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর জয় জয়কার

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ৭৬ সংবাদটি দেখা হয়েছে

এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী কামরুন নাহার শিউলী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এ নিয়ে তৃতীয় বার তিনি এ পদে বিজয়ী হয়েছেন।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, শিউলী নৌকা প্রতীকে ৯১ হাজার ৯৭৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আলাবক্স তাহের টিটু আনারস প্রতীকে পেয়েছেন চার হাজার ৫২০ ভোট। স্বতন্ত্র প্রার্থী খাদেমা আক্তার দোয়াত কলম প্রতীকে পেয়েছেন এক হাজার ৩১৯ ভোট। এ নির্বাচনে ৬১টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ হয়। সব কেন্দ্রে ভোট পড়েছে ৬৮ শতাংশ।
তিনি আরো জানান, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নজরুল ইসলাম চশমা প্রতীকে ৫৩ হাজার ৯৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নুরুল আলম ভূঁইয়া টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৬৭৯ ভোট।
নারী ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন কলস প্রতীকে ৪৩ হাজার ২৭০ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহানা আক্তার পদ্মফুল প্রতীকে ২৯ হাজার ৮৫৩ ভোট পেয়েছেন। এর আগে সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ হয়।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony