নোয়াখালীর সেনবাগে কাজী মফিজুর রহমানের ১৮ হাজার পরিবারে মাঝে উপহার সামগ্রী বিতরণ

এফ এম শাহ রিপন,স্টাফ রিপোর্টারঃ
করোনার প্রভাবে কর্মহীন, অসহায় ও ইমাম মোয়াজ্জিন মিলে প্রায় ১৮০০০ হাজার মানুষকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সেনবাগ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সেনবাগ উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব কাজী মফিজুর রহমানের পক্ষ থেকে তুলে দেয়া হচ্ছে।

আজ ১৪ মে বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর সেনবাগ উপজেলা বিএনপি’র এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান সেনবাগ উপজেলা বিএনপির সদস্য সচিব মাষ্টার মোক্তার হোসেন ইকবাল।
লিখিত বক্তব্যে জনাব মাষ্টার ইকবাল সাংবাদিকদেরকে জানান,বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জনাব আলহাজ্ব মফিজুর রহমানের আর্থিক সহায়তায় ইতিমধ্যে সেনবাগের ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১২৮৮২ জন কর্মহীন, অসহায় ও ইমাম,মোয়াজ্জিন কে উপহার সামগ্রী তুলে দেয়া হয়েছে।

আগামী কয়েকদিনের মধ্যে সোনাইমুড়ী উপজেলার ৩টি ইউনিয়ন ও যে সমস্ত মধ্যবিত্ত প্রকাশ্যে উপহার গ্রহন করতে পারছেন না তাদের বাড়িতে উপহার সামগ্রী পৌছে দেয়া হবে।
এ সময় তিনি আরো বলেন, অতীতেও বিভিন্ন দূর্যোগের সময় জনাব কাজী মফিজুর রহমান সেনবাগের মানুষের পাশে ছিলেন এবং আগামীতেও থাকবেন।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনবাগ পৌর বিএনপির সদস্য সচিব কামাল উদ্দিন বাবুল,নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ৬নং কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার,সেনবাগ সরকারী কলেজের সাবেক ভিপি মফিজুল ইসলাম, আবু তাহের কোম্পানি, খন্দকার গোলাম হোসেন,নুরুজ্জামান চৌধুরী, মাহবুবুল হক,মহসিন বিএসসি,মির্জা সোলেমান,আবু সাইয়েদ, হেলাল মিয়া, সফিক চৌধুরী, আবুল খায়ের,জাহাঙ্গীর আলম,নুর নবী মজুমদার, আলাউদ্দিন মেম্বার, সোহাগ সর্দার,হেলাল,আজিম, গাজী শিবলু প্রমূখ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *