নোয়াখালীর সেনবাগে দুই মহিলার রহস্য জনক মৃত্যু, লাশ উদ্ধার

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের নাজিরনগর ও ছাতারপাইয়া ইউনিয়নের গাবতলী গ্রাম থেকে দুই মহিলার লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।

এদের মধ্যে একজন হচ্ছে- নাজিরনগর ভূঁইয়া বাড়ির আকলিমা আক্তার সুর্বনা (২২) ও অপরজন হচ্ছে- ছাতারপাইয়া গাবতলী জুগি বাড়ির পারুল আক্তার(২৩)। ৩১ জানুয়ারি শুক্রবার রাত ৮টার দিকে ওই লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

জানা গেছে, শুক্রবার দুপুরে এক সন্তানের জননী আকলিমা আক্তার সুর্বনার রহস্যজনক মৃত্যু হয়। ওই ঘটনার পর থেকে শশুর বাড়ির লোকজন পালাতক রয়েছেন।
শশুর বাড়ির লোকজনের দাবী, সুর্বনা বিষ পানে আত্মহত্যা করেছে। তবে, নিহত সুর্বনার পিতার দাবী তার মেয়েকে পিটিয়ে হত্যা করে এবং মুখে বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালিয়ে যায়।
নিহত সুর্বনার পিতার বাড়ি একই উপজেলার শায়েস্তানগর গ্রামে। সে ওই গ্রামের বজু মিয়ার বাড়ির দুলালের মেয়ে। সুর্বনার উম্মে সালমা রাইসা নামের ২ বছরের একটি মেয়ে রয়েছে।

অপরদিকে একই সময় ছাতারপাইয়া ইউপির গাবতলী গ্রামের জুগি বাড়িতে গৃহবধু পারুল আক্তারের রহস্যজনক মৃত্যু হয়। তার পিতার বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার চরকাকড়া গ্রামে। সেওই গ্রামের মুন্সি বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে। ৫বছর আগে তাদের বিয়ে হয়ে।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ আলমগীর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় আলাদা দুইটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *