নোয়াখালীর হাতিয়ায় প্রায় ১৬ বছর পর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

আজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নোয়াখালীর হাতিয়া উপজেলা পরিষদ চত্তরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্যার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহি উদ্দিনের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নোয়াখালী-৬ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ উপদেষ্টা মোহাম্মদ আলী,নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা আওয়ামীলীগ সহ- সভাপতি আবু তাহের,যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মোমিন বিএসসি,সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি কবি মোস্তফা ইকবাল।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, হাতিয়া পৌর আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট ছাইফ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কেফায়েত উল্যা, উপজেলা যুবলীগ সভাপতি শাহ আজিজুর রহমান মিরাজ, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মহিন উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম রাজু, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবলু ও এটিএম সিরাজ উদ্দিন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আল আমিনসহ বিভিন্নস্থরের নেতৃবৃন্দ।

সম্মেলনে বক্তারা বলেন, পূর্বের যে কোন সময়ের তুলনায় বর্তমানে হাতিয়া উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। এ ঐক্যের ফল ভোগ করছে গোটা দ্বীপের সাধারন মানুষ। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নদী ভাংগন ও বিদ্যুৎ সমস্যা অচিরেই সমাধান হবে।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীকে ও সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব মহিউদ্দিন সহ ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *