নোয়াখালী জেলা আইনজীবি সমিতির নির্বাচনে সভাপতি মামুন ও সাধারণ সম্পাদক গোফরান নির্বাচিত

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী জেলা আইনজীবি সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদের (সাদা প্যানেল) সভাপতি পদে এডভোকেট মোল্লা হাবিবুর রাছুল মামুন ২৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত এ.বি.এম জাকারিয়া ২১৩ ভোট পেয়েছেন এবং সাধারণ সম্পাদক পদে এডভোকেট আবদুল গোফরান ভুঁঞা ২৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত আবদুল্লাহ মো: তাহের পেয়েছেন ১৯৫ ভোট। আওয়ামী আইনজীবি পরিষদ সমর্থিত এই সাদা প্যানেল সভাপতি ও সম্পাদকসহ ৭টি পদে নির্বাচিত হয়েছেন। এরা হলেন সহ-সভাপতি এড. মো: আবদুর রাজ্জাক, সহ সম্পাদক এড. মো: ইসমাইল ফয়েজ উল্লাহ রাসেল, সদস্য পদে এড. আবুল হোসেন রাজু, এড. জাহাঙ্গীরুল ইসলাম ও এড. মো: নাসির উদ্দিন রাজু নির্বাচিত হয়েছেন।

অপরদিকে জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম(নীল দল) সহ-সভাপতি এড. এনামুল হক হাজারী, ও সহ-সম্পাদক পদে এড. মতিউর রহমান রুম্মান, কোষাধক্ষ লিয়াকত আলি খান, আপ্যায়ন সম্পাদক আবদুল কাদের, লাইব্রেরী সম্পাদক মশিউর রহমান পারভেজ, ক্রীড়া সম্পাদক আব্বাস আলী খান ও সদস্য পদে আবদুল্লাহ আল মামুন ও হিরণসহ ৮ জন নির্বাচিত হয়েছেন।
এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন এড. সামছুল আলম। বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষনা করেন। মোট ভোটার সংখ্যা ছিল ৪৮৭ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৪৮১ জন। বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার দিনব্যাপী নির্বাচন অনুষ্ঠিত হয়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *