পৌরসভার বস্তি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন পৌর মেয়র মাহমুদ পারভেজ

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ পৌরসভার চরশোলাকিয়া ৪ নং ওয়ার্ডে ১কোটি ৬৭ লাখ টাকায় ২টি বস্তি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

শনিবার (২৫ জানুয়ারি) বেলা ১২ টায় চরশোলাকিয়া বাগপাড়া বস্তি এলাকায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের অধীনে, এশিয়া উন্নয়ন ব্যাংকের অর্থায়নে ও কিশোরগঞ্জ পৌরসভার সহযোগিতায় চরশোলাকিয়া ৪নং ওয়ার্ডে ১কোটি ৬৭ লাখ টাকায় ২টি বস্তি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ সদর পৌর মেয়র মাহমুদ পারভেজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরশোলাকিয়া ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সুলতান মিয়া, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ কামরুন্নাহার লিপি।

উন্নমন প্রকল্পে যা থাকছে,
কিশোরগঞ্জ পৌরসভায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের অধীনে ও এশিয়া উন্নয়ন ব্যাংকের অর্থায়নে ৫ কোটি ৬১ লাখ টাকায় ৭ টি বস্তি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এরমধ্যে বাগপাড়া বস্তি উন্নয়ন প্রকল্পে থাকছে ৫৯টি টাইলস যুক্ত পাকা টয়লেট, ৮টি টিউবওয়েল, ৪টি সোলার প্যানেল লাইট, ৩টি ডাস্টবিন, ৫২০মিটার ফুটপাত রাস্তা, ৩৯০মিটার ড্রেন ও ২০০ বিভিন্ন প্রজাতির চারা গাছ রোপন।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার সহকারি প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, সহকারি ইঞ্জিনিয়ার মোঃ জুয়েল মিয়া, বস্তি উন্নয়ন প্রকল্পের পরিচালক সঞ্জয় কুমার মোদক, সাংবাদিক শফিক কবির, সাংবাদিক ফারুকুজ্জামান, চরশোলাকিয়া ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রতন মিয়া, এশিয়ান এইজের প্রতিনিধি সাংবাদিক আশরাফ আলী সহ এলাকার স্থানীয় মুরুব্বী ও গণমান্য ব্যক্তিবর্গ।

পৌর মেয়র মাহমুদ পারভেজ বলেন, পৌরসভার উন্নয়নমুলক সকল ধরনের কাজ করতে আমি বদ্ধ পরিকর। সকলের সহযোগীতায় আমি পৌরসভাকে বাংলাদেশের মধ্যে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই।

পরে বাগপাড়া বাগানবাড়ী জামে মসজিদের খতিব মাওলানা আব্দুস সালামের মাধ্যমে দোয়া ও মিষ্টিমুখ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *