পৌর বিএনপির নেতৃবৃন্দকে জাতীয়তাবাদী যুবশ্রমিক কমিটির সংবর্ধনা

আশরাফুল ইসলাম তুষার:কিশোরগঞ্জ পৌর বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুব শ্রমিক কমিটি কিশোরগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২৪ সেপ্টেম্বর) সন্ধায় কিশোরগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ে এ সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।সংবর্ধনা ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম।

জাতীয়তাবাদী যুব শ্রমিক কমিটি কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি আজিজুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও জাতীয়তাবাদী যুব শ্রমিক কমিটি কিশোরগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম রাহাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর বিএনপির আহবায়ক আমিনুল ইসলাম আশফাক, সিনি:যুগ্ন আহবায়ক মাহবুবুল আলম,যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন দিলু,হাদি আহমেদ,সাহেব আলী,শাহাব উদ্দিন,নাজিম উদ্দিন আহমেদ গোলাপ,ফয়জুল কবির মুবিন,রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুব শ্রমিক কমিটি কিশোরগঞ্জ জেলা শাখার সিনি:সহ-সভাপতি সোরাব উদ্দিন,সহ-সভাপতি মেহেদী হাসান মুরাদ,সিনি:যুগ্ন সম্পাদক আনারুল ইসলাম ভূইয়া রতন,যুগ্ন সম্পাদক মাসুদ মিয়া,তানভীর হোসেন,সাংগঠনিক সম্পাদক হাফিজ পাভেল,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আরিফুল ইসলাম রনি,সহ-সমাজকল্যান সম্পাদক পারভেজ মিয়াসহ জেলা যুব শ্রমিক কমিটির নেতৃবৃন্দ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *