প্রাইম একাডেমির জেএসসি শিক্ষার্থীদের পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

কিশোরগঞ্জ সদরে উকিলপাড়াস্থ প্রাইম একাডেমি ২০১৯ আয়োজিত বিদায়ী জেএসসি শিক্ষার্থীদের চুরান্ত মডেল টেস্ট এর ফলাফল ঘোষনা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীরমুক্তিযোদ্ধা বিশিষ্ট শিক্ষানুরাগী ওয়ালীনেওয়াজ খান কলেজের সহকারী অধ্যাপক মোঃ হোসেন আলী।মঙ্গলবার (২৯ অক্টোবর)বিকাল ৪.৩০ মিনিটে নীলগঞ্জ রোড উকিলপাড়া শিমুলছায়া প্রাইম একাডেমি ভবনে আয়োজিত জেএসসি ১ম ব্যাচের চুরান্ত মডেল টেস্ট এর ফলাফল ও মেধাবী শিক্ষার্থীদের পুরুস্কৃত করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ,সাবেক ক্রীড়াবিদ ও পৌর মেয়র মাহমুদ পারভেজ।বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আঃ গণি মিয়া, করিমগঞ্জ মহা বিদ্যালয়ের সহকারী অধ্যাপক সিরাজ উদ্দিন,পৌর কলেজিয়েট স্কুলের সহকারী শিক্ষক মোঃ মজিবুর রহমান, আদর্শ সরকারী শিশু বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোঃ আবু বক্কর সিদ্দিক, সাবেক কান্সিলর ও বিল্ডিং মালিক আনোয়ার করিম খান নান্নু,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ নুরুল ইসলামসহ ছাত্র ছাত্রী,অভিবাবক,সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

১৩ জানুয়ারী ২০১৯ সাল থেকে প্রাইম একাডেমির যাত্রা শুরু। বর্তমানে ষষ্ঠ শ্রেণী হতে দশম শ্রেণী পর্যন্ত মোট ৪শত ছাত্র ছাত্রী ভর্তি রয়েছে প্রাইম একাডেমিতে।প্রথম ব্যাচে জেএসসি একশত ছাত্র ছাত্রীর মাঝে একশ জনই কৃতকার্য হন এবং দশ জন ছাত্র ছাত্রীকে মেধা হিসেবে পুরুস্কৃত করা হয়।প্রথম মেধা পুরুস্কার হিসেবে ল্যাপটপ তুলে দেন প্রধান অতিথি পৌর মেয়র মাহমুদ পারভেজ, প্রাইম একাডেমির পরিচালক মোঃ আশরাফুল আলম বুলবুল ও পৌর কান্সিলর মোঃ আঃ গণি মিয়া।
প্রথম মেধাবী শিক্ষার্থী হিসেবে পুরুস্কার গ্রহন করেন সুরাইয়া ইসলাম হাফছা।

মোঃ হেলাল উদ্দিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রাইম একাডেমির পরিচালক মোঃ আশরাফুল আলম বুলবুল।বক্তব্যে প্রাইম একাডেমির সকল ছাত্র ছাত্রীদের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *