ফুলবাড়ীতে শেখ হাসিনা সেতুতে পুলিশের চেক পোস্ট

এজি লাভলু, স্টাফ রিপোর্টার

কুড়িগ্রাম জেলায় সরকারী নির্দেশ মোতাবেক জরুরী প্রয়োজন ব্যতীত সকল প্রকার গণপরিবহন ও লোকজনের চলাচল নিয়ন্ত্রনের লক্ষে কুড়িগ্রাম জেলা পুলিশের নির্দেশে কুড়িগ্রামের ফুলবাড়ীতে শেখ হাসিনা সেতুর পূর্ব পাড়ে ৭ এপ্রিল মঙ্গল বার সকাল থেকেই বিশেষ চেক পোস্ট পরিচালনা করছে ফুলবাড়ী থানা পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় বলেন, করোনা পরিস্হিতি মোকাবিলায় কুড়িগ্রাম পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মেনে আমরা নিরলস কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ সকাল থেকে শেখ হাসিনা সেতুতে চেক পোস্ট বসানো হয়েছে।জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ফুলবাড়ীতে প্রবেশ বা বের হতে দেয়া হবে না।তাছাড়া সামাজিক দূরত্ব বজায় ও জনসমাগম রোধে উপজেলার সর্বত্র আমাদের টহল টিম নিয়মিত কাজ করে যাচ্ছে এবং পরিস্হিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

চেক পোস্টে নেতৃত্বে থাকা এসআই আনোয়ার হোসেন বলেন, আমরা ফুলবাড়ীতে লোকজনের অবাধ চলাফেরা রোধে কঠোর অবস্হানে আছি। জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ফুলবাড়ী থেকে বের হতে বা ঢুকতে দেয়া হচ্ছে না । তিনি আরও বলেন পরিস্হিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আজকে রাস্তায় যান চলাচল কম থাকলেও বিভিন্ন যানবাহন যোগে যারা বের হয়েছেন তাদেরকে ব্যাপক জিঙ্গাসাবাদ করতে দেখা গেছে চেক পোস্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের। জরুরী প্রয়োজন ব্যতীত যারা বের হয়েছেন তাদের শেষবারের মত সর্তক করে ফেরত পাঠিয়ে দেয়া হচ্ছে এবং অহেতুক বাইরে ঘোরাঘুরি করলেই আইনাণুগ ব্যবস্হা নেয়া হবে বলে জানিয়ে দিচ্ছেন পুলিশ সদস্যগণ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *