1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট কিশোরগঞ্জ সদর উপজেলায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত ৬ দিনে মামলা নিষ্পত্তি কিশোরগঞ্জে ইউএইচএন্ডএফপিও ফোরামের পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠিত কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনা রোধকল্পে নিসচা’র প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন আবু তাহের নিকলীতে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস শুরু পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের বিরুদ্ধে সম্মুখ যোদ্ধাদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৫৮ সংবাদটি দেখা হয়েছে

“জাতির পিতার সম্মান রাখিবো মোরা অম্লান”
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল এর সামনে সকল চিকিৎসকদের জমায়াতের এক মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

১৫ ডিসেম্বর মঙ্গলবার দুপুর এক টায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সামনে করোনা মোকাবেলার সম্মুখ যোদ্ধাগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, দেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য প্রয়োজনে আমরা আরও কঠোর আন্দোলনে যাব। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, ডা.মো. নজরুল ইসলাম অধ্যক্ষ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল, ডা. আহসানুল হক মুকুল পরিচালক, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল, ডা. মোঃ হেলাল উদ্দিন উপ-পরিচালক ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল কিশোরগঞ্জ, ডা. মোঃ মজিবুর রহমান সিভিল সার্জন, কিশোরগঞ্জ, ডা. হুসনা বেগম সহকারী পরিচালক, পরিবার পরিকল্পনা কিশোরগঞ্জ, , বীর মুক্তিযোদ্ধা ডা. মাহবুবুল ইকবাল সভাপতি, বিএমএ , কিশোরগঞ্জ জেলা শাখা, ডা. এম এ ওহাব বাদল সাধারণ সম্পাদক, বিএমএ কিশোরগঞ্জ জেলা শাখা, ডা. দীন মোহাম্মদ সভাপতি, স্বাচিপ, কিশোরগঞ্জ জেলা শাখা, অধ্যক্ষ আ ন ম নওশাদ খান সাধারণ সম্পাদক, স্বাচিপ, কিশোর জেলা শাখা ও অধ্যক্ষ প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতাল, প্রফেসর ডা. খালেকুল ইসলাম উপ পরিচালক, জহূরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল কিশোরগঞ্জ, আব্দুস সালাম ভূঁইয়া সভাপতি, বাংলাদেশ নার্সিং এসোসিয়েশন (বিএনএ) কিশোরগঞ্জ জেলা শাখা , ওমর ফারুক সাধারণ সম্পাদক বাংলাদেশ নার্সিং এসোসিয়েশন ( বিএনএ) কিশোরগঞ্জ জেলা শাখা।

আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জে কর্তব্যরত সকল চিকিৎসকগণ, নার্সিং কর্মকর্তাগণ, প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীসহ হেলথ অর্গানাইজেশন এর সকল নেতৃবৃন্দ।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony