ব’রিশালে একাধিকবার ধ’র্ষণে ৬ মাসের অ’ন্তঃস’ত্ত্বা ৮ম শ্রেণির ছা’ত্রী।

ব’রিশালের উজিরপুরে ৮ম শ্রেণির এক স্কুল ছা’ত্রীকে বিয়ের প্র’লোভন দেখিয়ে একাধিকবার ধ’র্ষণ করায় ৬ মাসের অ’ন্তঃসত্ত্বা হওয়ার অ’ভিযোগ পাওয়া গেছে।

এ ঘ’টনায় ১৩ মে বুধবার ওই স্কুল ছা’ত্রীর মা আকলিমা বেগম বা’দী হয়ে ধ’র্ষক আ’গুন বালীর (২১) বি’রুদ্ধে উজিরপুর ম’ডেল থানায় শি’শু ও না’রী নি’র্যাতন দ’মন আইনে মা’মলা দা’য়ের করেন।মা’মলা সুত্রে জানা গেছে, উপজে’লার শোলক ইউনিয়নের কচুয়া গ্রামের ইদ্রিছ বালীর ছে’লে ল’ম্পট আ’গুন বালী একই বাড়ীর ফজলুল হক বালীর মে’য়ে কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছা’ত্রীকে বিভিন্ন সময় মোবাইল ফোনে অ’শ্লীল ভিডিও পাঠিয়ে ও কু-প্র’স্তাব দিয়ে আসছিল।

এ’তে সে রাজী না হওয়ায় ল’ম্পট আ’গুন বালী ভিন্ন কৌ’শল অবলম্বন করে তাকে বিয়ের প্র’লোভন দেখাতে থাকে।৭ মাস পূর্বে ওই ছাত্রীর পিতা-মাতা বাড়ীতে না থাকায় প্রথমে পানি খাওয়ার কথা বলে আ’গুন বালী তাদের বসত ঘরে ঢু’কে তাকে জো’ড়পূর্বক ধ’র্ষণ করে।

এ’রপর আরও একাধিকবার তাকে ধ’র্ষণ করা হয়। পরে ওই ছা’ত্রী বি’য়ের কথা বললেই ল’ম্পট আ’গুন তাল’বাহা’না করতে থাকে এবং এক পর্যায়ে তার স’ঙ্গে যোগাযোগ ব’ন্ধ করে দেয়।এদিকে ওই ছা’ত্রীর শা’রীরিক অবস্থার পরিবর্তন দেখে তার মা আকলিমা বি’ষয়টি জানার চেষ্টা করলে সে সবকিছুই মায়ের কাছে খুলে বলে।

বি’ষয়টি জানার পর ছা’ত্রীর প’রিবার অ’সহায় হয়ে পড়ে। কোন উপায়ন্তু না পেয়ে পরিশেষে উজিরপুর মডেল থানায় মা’মলা দা’য়ের করেন। পুলিশ অ’ভিযুক্ত ধ’র্ষক আ’গুন বালীকে তার বাড়ী থেকে ১৩ মে বুধবার গ্রে’ফতার করে এবং ভি’কটিমকে উ’দ্ধার করে থানায় নিয়ে যায়। ১৪ মে বৃহস্পতিবার সকালে আ’সামীকে জে’ল হা’জতে পাঠানো হয়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *