বিবিআইএন ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড পেলেন কুড়িগ্রামের রাইহান কবির রনো

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: বন্দর নগরী চট্টগ্রামের এশিয়ান এস আর হোটেলের বেনকিউট হলে ৮-৯ ডিসেম্বর বাংলাদেশ, ভুটান, ইন্ডিয়া ও নেপালের তরুণদের নিয়ে আন্তর্জাতিক যুব সম্মেলন- ‘বিবিআইএন ইয়ুথ ককনক্লেভ-২০১৯’ -এর প্রথম দিনে তাকে ‘বিবিআইএন ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড-২০১৯’ প্রদান করা হয়!

বাংলাদেশের যুবকদের নিয়ে বিভিন্ন সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় তাকে এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

অ্যাওয়ার্ড প্রদান করেন ‘বিবিআইএন ইয়ুথ কনক্লেভ-২০১৯ এর প্রধান অতিথি, চট্টগ্রাম সিটি করপোরেশন এর মেয়র জনাব আ জ ম নাসির উদ্দীন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেপালের ১নং প্রদেশের সংসদ সদস্য উমিতা বিকে, পাওয়াদুম্মা রুরাল মিউনিসিপালিটি মেয়র কিরণ রায়, ইয়ুথ ডেভেলভমেন্ট সেন্টার, নেপাল এর সভাপতি অরুণ খড়কা প্রমুখ!

রাইহান কবির রনো বর্তমানে সাউথ এশিয়ান ইয়ুথ ফোরাম এর কেন্দ্রীয় কমিটির কো-অর্ডিনেটর, চ্যারিটি টু হ্যাজার্ডেবল হিউম্যান ফর অ্যাডভান্সমেন্ট বাই ইয়ুথ অ্যালায়েন্স (ছায়া)-র চেয়াপারসন, রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি ও হিম্যানিস্টস’ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সাধারণ সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।

ইয়ুথ ডেভেলপমেন্ট সেন্টার, বাংলাদেশ ও ইয়ুথ ডেভেলপমেন্ট সেন্টার, নেপালের পক্ষ থেকে স্ব-স্ব ক্ষেত্রে অসাধারণ অবদান রাখার জন্য এ বছর বাংলাদেশ, ভুটান, ইন্ডিয়া ও নেপাল থেকে ১০ জন তরুণকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *