1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:-

ভা’ড়া মওকুফের ঘোষণা: মে’স মালিক শিল্পী কবিরকে জা’তীয় ছাত্র সমাজের অ’ভিনন্দন।

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ মে, ২০২০
  • ৮৪ সংবাদটি দেখা হয়েছে

ক’রোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। আয়-রোজগার বন্ধ থাকায় নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। সরকারি-বেসরকারি নানা ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে।এরই মাঝে রংপুর নগরীর মাস্টার পাড়ার ওহী ছাত্রাবাস ও ওহী ছাত্রী নিবাসের মালিক এ্যাড: এন বি শিল্পী কবির মেস ভাড়া মওকুফের ঘোষণা দেওয়ার পর জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন।

জা’তীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন বলেন, করোনা সংকটের কারণে শিক্ষার্থীরা মেসে নেই। অনেকেই টিউশনি করে মেসভাড়া ও পড়াশোনার খরচ জোগাতেন। এই সংকটে অভিভাবকেরাও কষ্টে রয়েছেন। তাই জাতীয় এই দুর্যোগে এসব অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে নৈতিক দায়িত্ববোধ থেকে মেস ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছে এ্যাড: এন বি শিল্পী কবির।

এ’জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।তিনি আরো বলেন, জাতীয় ছাত্র সমাজ সংবাদ সম্মেলন করার পরে বিভিন্ন জেলায় মেসের মালিকরা মেস ভাড়া মওকুফ করে দিয়েছে। এ্যাড: এন বি শিল্পী কবির মতো মেস মালিকদের শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য আহবান করছি। দেশের এই দুর্দিনে আপনারাই ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকবেন।

এ’দিকে এক মাসের ভাড়া মওকুফ করা সেই আলোচিত এ্যাড: এন বি শিল্পী কবির জানান, অভিনন্দন পাওয়ার জন্য নয়। আমি মানিবকতা, নৈতিকতার জায়গা থেকে চেষ্টা করেছি শিক্ষার্থীর জন্য কিছু করার। আমিও আহবান রাখবো যে সকল মেস মালিকদের অর্থনৈতিক অবস্থা ভাল তারাও যেন তাদের জায়গা থেকে শিক্ষার্থীদের পাশে দাঁড়ায়।এসময় উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধােণ সম্পাদক সোবাহন মজিদ বিদ্যুৎ, সহ সাধারণ সম্পাদক ইমতিয়াজ আজিজ ড্যানি, আসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, সদস্য মারুফুজ্জামান রিয়াদ প্রমুখ।

উ’ল্লেখ, গত মাসের ৩০শে এপ্রিল বৃহস্পতিবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে অসহায় মেধাবি শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফ করার দাবিতে সংবাদ সম্মেলন করেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony