ভোরের আলোর সাহিত্য আসরের ৫৭৭ তম সাহিত্য সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভোরের আলো সাহিত্য আসরের নিয়মিত ৫৭৭ তম সাহিত্য সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(১৫ নভেম্বর) সকালে জেলা শহরের থানা মার্কেটের মডার্ণ ডেন্টালে অনুষ্ঠিত সাহিত্যসভায় সংগঠনের সভাপতি নাট্যকার মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রেজাউল হাবীব রেজার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ভোরের আলো সাহিত্য আসরে প্রধান পৃষ্টপোষক বীরমুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন।

বিশেষ আলোচক ছিলেন উপদেষ্টা মন্ডলীর সভাপতি আবুল বাহার, আলোচনায় অংশ নেন সমন্বয়কারী ডাঃ মোবকারক হোসেন খান, সহসভাপতি এম এ হালিম তালুকদার, সাধারণ সম্পাদক আমিনুল হক সাদী, সহ-সাধারণ সম্পাদক শফিক কবীর, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুকুজ্জামান ফারুক, সহ সাংগঠনিক সম্পাদক রেহান উদ্দিন রেহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন, সহ প্রচার সম্পাদক জহিরুল হাসান রুবেল, নারী সম্পাদিকা সুবর্না দেবনাথ, শিল্পী আহমেদ রাজু, কবি মাহফুজুর রহমান, কবি মর্তুজা জামাল, শিল্পী মাজহারুল ইসলাম, হেলাল আহম্মেদ, সামিয়া আফরোজ সায়মা, রাউফুল বদরুন্নেছা প্রীতি, জান্নাতুন নাঈম ইকরা, সাংবাদিক আশরাফুল ইসলাম তুষার, শিশু শিল্পী সাদিয়া জাহান রেজা, গীতিকার বিনয় সরকার, শিল্পী শাহীন ও আনতারা প্রমুখ। সভায় সাংস্কৃতিক সম্পাদক শিল্পী নিরব রিপনের চাচার ইন্তেকালে শোক প্রস্তাব আনয়ন করা হয়। আসরে কবিগণ কবিতা আবৃত্তি, শিল্পীরা সংগীত ও কৌতুক পরিবেশন করেন।

ভোরের আলো সাহিত্য আসর কর্তৃক বাৎসরিক ম্যাগাজিন বিজয় স্মরণিকা-২০১৯ মুদ্রণ এর ব্যাপারে আলোচনা করা হয়। যারা কবিতা,গল্প কিংবা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে চান তারা অতিসত্বর যোগাযোগ করার জন্য বলা হয় আজকের আলোচনায়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *