1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট নিকলীতে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস_২০২২ উদযাপন কিশোরগঞ্জে সন্ত্রাসীর ছুরিকাঘাতে প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেতার; আটক ১ রাত পোহালেই ঈদ; জামাত সকাল ১০টায় ইহলোক থেকে বিদায় নিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান কিশোরগঞ্জ পুলিশের ঈদ উপহার পেয়ে হতদরিদ্রদের মাঝে স্বর্গীয় অনুভূতি নিরাপত্তার চাদরে শোলাকিয়া ঈদগাহ; জামাত শুরু সকাল ১০টায় কিশোরগঞ্জ জেলা পুলিশের ইফতার ও দোয়ার মাহফিল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হতদরিদ্র ও ভূমিহীন পাবে নতুন ঘর নরসুন্দা নদী দখলমুক্ত করণের দাবীতে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে বিএমএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাদক সেবন ও নারীর স’ঙ্গে অ’ন্তরঙ্গ ছবি ভা’ইরাল : যুবককে পিটিয়ে জ’খম।

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৮৫ সংবাদটি দেখা হয়েছে

বরিশালের বানারীপাড়ার উ’দয়কাঠিতে ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তরিকের মাদক সেবন ও এক নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় আসলাম মাঝি (২৪) নামের এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে।

গ’তকাল শনিবার রাতে এ অভিযোগ করেন ওই যুবক। বর্তমানে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন তিনি।সম্প্রতি দুলাল তালুকদারের ছেলে এলাকার চিহ্নিত মাদক কারবারি ও ইউনিয়ন ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তরিকের মাদক সেবন ও এক নারীর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফেসবুকে ভাইরাল হয়। এ অভিযোগে গত শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে উদয়কাঠি ইউনিয়ন পরিষদের সামনে আসলাম মাঝিকে একা পেয়ে তরিক লাঠি দিয়ে তাকে বেধরক পিটিয়ে আহত করে।

এ’তে তার মাথা ফেটে যাওয়াসহ হাত ও শরীরের বিভিন্ন স্থানে থেতলে যায় এবং জখমের সৃষ্টি হয়। এ সময় আসলাম মাঝির পানের বরজ ও ঘরে আগুন দিয়ে পরিবারের সবাইকে পুড়িয়ে হত্যা এবং বরজ নষ্ট করে দেওয়ার হুমকি দেওয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জা’না গেছে, এ ব্যপারে তরিকুল ইসলাম তরিককে আসামি করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony