মে’য়েকে গণধ’র্ষণে স’হযোগিতা করায় মা ও সা’বেক দুই স্বা’মী গ্রে’ফতার।

টা’ঙ্গাইলের স’খিপুরে এক গৃ’হবধূকে (৩২) গণধ’র্ষণের ঘ’টনা ঘটেছে। ধ’র্ষণে স’হযোগিতা করায় ওই গৃ’হবধূর মা অজুফা খাতুন ও ধ’র্ষক সা’বেক দুই স্বা’মীকে গ্রে’ফতার করেছে পুলিশ।মঙ্গলবার রাতে ওই গৃ’হবধূ বা’দী হয়ে অ’পহরণ ও ধ’র্ষণের অ’ভিযোগে মাসহ ছয়জনকে আ’সামি করে সখিপুর থানায় মা’মলা করলে পুলিশ রাতেই তিনজনকে গ্রে’ফতার করে।

পু’লিশ জা’নায়, গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে মা অজুফা খাতুন তার মেয়েকে (ধ’র্ষণের শি’কার গৃ’হবধূ) কবিরাজ বাড়িতে যাওয়ার কথা বলে উপজে’লার কীর্ত্তণখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যায়।

আ’সলে মা কৌ’শলে মে’য়েকে (গৃ’হবধূ) তাদের হা’তে তু’লে দেন। পরে তাকে পৌ’র শহরের একটি প’রিত্যক্ত দোকান ঘরে আ’টকে রেখে তার সা’বেক দুই স্বা’মী আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমানসহ (৩৯) পাঁচজন মিলে পা’লাক্রমে ধ’র্ষণ করে।একপর্যায়ে ওই গৃ’হবধূ অ’সুস্থ হয়ে প’ড়লে ধ’র্ষকরা তাকে রে’খে পা’লিয়ে যায়।

রা’ত এ’কটার দিকে বি’বস্ত্র অব’স্থায় সে পাশের একটি বাড়িতে গেলে ওই বাড়ির লো’কজন তাকে কাপড় প’ড়িয়ে দেয়। পরে তার বর্তমান স্বা’মীকে খরব দিলে সে স্ত্রী’কে উ’দ্ধার করে বাড়িতে নিয়ে যান।মা’মলার ত’দন্ত কর্মকর্তা সখিপুর থানার ও’সি (ত’দন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় বলেন, গৃ’হবধূর দেওয়া তথ্যের ভিত্তিতে ধ’র্ষণে স’হযোগিতা করায় মা অজুফাকে এবং সা’বেক দুই স্বা’মীকে গ্রে’ফতার করা হয়েছে। অন্য আ’সামিদের গ্রে’ফতারে চে’ষ্টা চলছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *