মেয়েকে গ’ণধ’র্ষ’ণে স’হযোগিতা ক’রলেন মা।

টা’ঙ্গাইলের স’খীপুর উপজেলায় এক তরুণীকে (৩০) ধ’র্ষণের অ’ভিযোগে তার মাসহ দুইজনকে গ্রে’ফতার করেছে পু’লিশ। সোমবার (১৮ মে) উপজেলার পৌরশহরে এ ঘটনা ঘটে। পরদিন মঙ্গলবার ওই তরুণী তার মাসহ পাঁচজনের নামে মা’মলা করেন।গ্রে’ফতার ব্যক্তিরা হলেন- ওই তরুণীর মা, আমজাদ হোসেনের ছেলে আবদুল কাদের (৭০) ও মজিবর রহমানের ছেলে আবদুর রহমান (৪০)।

ম’ঙ্গলবার রাতে তাদের গ্রে’ফতারের পর বুধবার (২০ মে) দুপুরে টাঙ্গাইল আ’দালতে পাঠানো হয়েছে।মা’মলা সূত্রে জানা যায়, ধ’র্ষ’ণের শি’কার তরুণী পৌরশহরে স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকেন। গত ১৮ মে রাত ১০টার দিকে ওই তরুণীকে তার মা ফোনে গুরুত্বপূর্ণ কাজ আছে বলে সখীপুর-বাটাজোর সড়কের কী’র্ত্তণখোলা লোহার ব্রি’জের কাছে আসতে বলেন।

সে’খানে আসার পরপরই একটি মোটরসাইকেলে করে মাস্ক পরা দুই ব্যক্তি তাকে জো’র করে তুলে নিয়ে যায়। এসময় তার মা কোনো বাধা দেননি। পরে অ’জ্ঞাতস্থা’নে নিয়ে তাকে গ’ণধ’র্ষণ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে চিনতে পারেন ওই তরুণী।

এ বি’ষয়ে সখীপুর থানার পরিদর্শক (তদ’ন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন, মা’মলা হওয়ার পরই তাদেরকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতারকৃতদের বুধবার দুপুরে টাঙ্গাইল আ’দালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী তরুণীকে বুধবার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *