মৌলভীবাজার পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীতা প্রকাশ করেছেন রবিন

শাহরিয়ার খাঁন সাকিব, মৌলভীবাজার: আসন্ন মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে সকলের সহযোগীতা চেয়ে প্রার্থীতা প্রকাশ করেছেন সৈয়দ জামিল আহমদ রবিন। ইতিমধ্যেই তিনি নির্বাচনে প্রতিদ্বন্ধিতার প্রস্তুতি শুরু করেছেন এবং এজন্যে দলমত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের দোয়া ও সহযোগীতার আহবান জানিয়েছেন। সৈয়দ জামিল আহমদ রবিন মৌলভীবাজারের সাবেক ফুটবলার সৈয়দ মকদুদ আলীর জেষ্ঠ্য পুত্র।

জানা যায়, সৈয়দ জামিল আহমদ রবিন দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন উন্নয়ন ও সমাজ সেবামূলক কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছেন। মৌলভীবাজার পৌরসভার সাধারণ মানুষের মধ্যে ব্যক্তি হিসাবে তার একটি আলাদা গ্রহনযোগ্যতা রয়েছে। ফলে, আগামী পৌর নির্বাচনে তার বিজয়ের সম্ভাবনা অত্যন্ত উজ্জ্বল বলে ওয়ার্ডের বাসিন্দাদের অভিমত। তিনি ৭নং ওয়ার্ডকে আধুনিক, প্রযুক্তিনির্ভর, পরিস্কার-পরিচ্ছন্ন, আলোকিত ও মানবিকতার রোল মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তোলার অদম্য বাসনার বাস্তব রুপ দিতে চান।

সে লক্ষ্যে নির্বাচনী প্রচারনাও শুরু করেছেন। বিভিন্ন সময়ে পৌর নাগরিকের কাছে অঙ্গীকার প্রকাশ করে তিনি বলেন, বিজয়ী হলে তিনি তার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে ৭নং ওয়ার্ডের অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবেন। এলাকার সাধারণ মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দেবেন। তিনি বলেন, সার্বিক বিবেচনা করে আগামী পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আমাকে বিজয়ী করার জন্য এলাকাবাসীর সহযোগিতা, আশীর্বাদ ও দোয়া কামনা করছি।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *