1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম:-

রুমিন ফারহানা কোনো অন্যায় করেননি’- মির্জা ফখরুল

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৩০৭ সংবাদটি দেখা হয়েছে

সরকারের কাছে সংসদ সদস্য রুমিন ফারহানার প্লট চাওয়ার বিষয়টি উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘রুমিন ফারহানা কোনো অন্যায় করেননি। তবে হতে পারে বিষয়টি তার জন্য আন-এথিক্যাল। মঙ্গলবার (২৭ আগস্ট) জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে জাতীয় পার্টি (জাফর) আয়োজিত কাজী জাফরের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় তিনি এই মন্তব্য করেন।

ফখরুল বলেন, ‘ছোটখাটো কোনো বিষয় নিয়ে পাগলের মতো ফেসবুকে স্ট্যাটাস দেয়ার কোনো বিষয় নেই। আপনাকে দেখতে হবে মূল লক্ষ্যে আমরা যাচ্ছি কি না। আমি কার কথা বলছি, আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন। পত্র-পত্রিকায়ও ড্রাম বাজিয়ে শুরু করেছে রুমিনের বিরুদ্ধে একটি অবস্থান তৈরি করার জন্য। রুমিন কোনো অন্যায় করেননি। হতে পারে বিষয়টি তার জন্য আন-ইথিক্যাল হয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, ‘ঐক্যের কোনো বিকল্প নেই। যারা মনে করেন একা একাই পারব, তারা বোকার স্বর্গে বাস করছেন। কখনোই এই সব ফ্যাসিস্ট সরকারকে তার বিরুদ্ধে গণতন্ত্র প্রতিষ্ঠিত করার জন্য কোনো আন্দোলন সফল হবে না যদি জাতিকে আমরা ঐক্যবদ্ধ না করতে পারি। এটাই আমাদের দায়িত্ব।

তিনি আরও বলেন, ‘আন্দোলনের কোনো বিকল্প নেই। এই মুহূর্তেই কথা বললে তো আন্দোলন হয় না। আন্দোলনের জন্য তার ক্ষেত্র প্রস্তুত করতে হয়, সংগঠন তৈরি করতে হয়, আমরা সেভাবে মানুষকে তৈরি করার চেষ্টা করছি। আমরা সেভাবেই কাজ করছি।

স্মরণসভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জালাল হায়দার, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাহবুব উল্লাহ প্রমুখ।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony