রোহিতের স্ত্রী’র কারণে ম’রতে বসেছিলেন তা’মিমের ভাই।

ক্রি’কেটার না হয়ে উপস্থাপক হলেও বোধহয় বাজিমাত করতে পারতেন তামিম। গত কয়েকদিন ধরে চলা তাঁর নিয়মিত লাইভ সেশন কিন্তু সেই কথাই বলছে। দেশি-বিদেশি, সাবেক-বর্তমানের অনেক ক্রিকেটারই আসছেন তাঁর এই নিয়মিত আয়োজনে।

এ’দিকে গতকাল রাতে আবার হাজির হয়েছিলেন ‘হিটম্যান’ খ্যাত ভা’রতীয় ওপেনার রহিত শর্মা। দুই ওপেনারের এই আড্ডাতে অন্যসব প্রসঙ্গের মতো উঠে এসেছে কিছু মজার ঘটনাও।

তি’নি আরো জানালেন, মজার এক কারণে তাঁর স্ত্রী’ ঋতিকা সাজদেহ তামিমের ভাইকে এখনো মনে রেখেছেন। এরপর নিজেই সেই ঘটনাটি সবাইকে খুলে বললেন রোহিত, ‘আমি আমা’র স্ত্রী’কে এই আড্ডার কথা বলেছিলাম, সে বলল নাফিস ভাইকে হাই বলতে।

তা’মিমের মুখে এই ঘটনাটি শোনার পর রোহিতও একগাল হেসে জানালেন, এটা খুবই স্বাভাবিক ব্যাপার। তাঁর স্ত্রী’ বরাবরই কুসংস্কারে বিশ্বা’সী। তাছাড়া এঘটনার পিছনে তাঁদের বন্ধুত্বকেও একটি কারণ হিসেবে দেখিয়ে রোহিত বলেন, ‘হ্যাঁ, সে খুব কুসংস্কারে বিশ্বা’স করে।

খে’লায় কোনো কিছু ভালো চললে, কেউ যদি নির্দিষ্ট কোথাও বসে, তাদের নড়তে দেয় না সে। আমি নিশ্চিত ওই দুই মাসে তাদের মধ্যে ভালো বন্ধুত্ব সৃষ্টি হয়েছিল। এক সঙ্গে ভ্রমণ করেছে, গ্যালারিতে বসেছে। খুব ভালো স’ম্পর্ক হয়েছে বলেই সে এভাবে বসে থাকতে বলেছে। কারণ, স’ম্পর্ক ভালো না হলে কাউকে এভাবে কিছু বললে কি না কি মনে করবে তার তো ঠিক নেই।’

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *