ল’কডাউনে কাজ নেই, তা’ই রোজা রাখতে পারছি : হি’না খান।

প’বিত্র রমজান মাসে ইসলাম ধর্মাবলম্বীরা সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত পানাহার থেকে বিরত থাকেন। একই সঙ্গে এই মাসকে প্রার্থনা ও আত্মশুদ্ধির কাল বলা হয়। ভারতের টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান মনে করেন, এ বছরের রমজানে ল’ক’ডাউন আশীর্বাদস্বরূপ।

য’দিও তাঁর পক্ষে ইফতারের প্রয়োজনীয় সামগ্রী জোগাড় করা বেশ কঠিন হচ্ছে, তবে এতেই তিনি খুশি। নিজের মতো করে রান্নাঘরে নানা পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছেন।ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি গণমাধ্যমে রমজানের নানা বিষয় নিয়ে কথা বলেন হিনা খান।

তি’নি বলেন, ‘এই মুহূর্তে রোজা ও রমজান নিয়ে বলতে গেলে বলব, প্রতি বছর রোজা রেখে একটানা কাজ করতে খুব কষ্ট হয়।তাই এ বছরটা প্রকৃতপক্ষে আশীর্বাদ! যেহেতু কোনো কাজ নেই, তাই বাড়িতে বিশ্রাম নেওয়া ও দিনশেষে রোজা ভা’ঙার মধ্যেই সব সীমাবদ্ধ। রমজানের দিক থেকেও এটা দারুণ।’

ভা’রতের ছোটপর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করে এ সুন্দরী পৌঁছে গেছেন সবার ড্রয়িংরুমে।

ছো’টপর্দার সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হিনা।সালমান খান সঞ্চালিত বি’ত’র্কিত রিয়েলিটি শো বিগ বসের একাদশ মৌসুমে প্রথম রানারআপ হয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় এশিয়ার অন্যতম আবেদনময়ী হিনা।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *