1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম:-

ল’কডাউন শি’থিল করে প্রধানমন্ত্রী ভু’ল পথে হাঁটছেন : রি’জভী

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৬ সংবাদটি দেখা হয়েছে

ক’রোনাভাই’রাসের ভয়াবহতার মধ্যে লকডাউন শিথিল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভু’ল পথে হাঁটছেন বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাস’চিব রুহুল কবির রিজভী।তিনি বলেন, প্রধানমন্ত্রী লকডাউন শিথিল করে মানুষের আ’ক্রান্ত সংখ্যা বৃ’দ্ধি এবং মৃ’ত্যুর মিছিলকে দীর্ঘায়িত করছেন।

মঙ্গলবার রূপগঞ্জে তারাবো পৌর বিএনপি’র সভাপতি নাসিরুদ্দিনের উদ্যোগে বরপা এলাকায় ত্রাণ বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রু’হুল কবির রিজভী বলেন, আজকে দেশে ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়েছে। এর মধ্যে লকডাউন শিথিল করছেন। আমি মনে করি প্রধানমন্ত্রী আপনি ভু’ল পথে হাঁটছেন। লকডাউন শিথিল করায় জার্মান ইংল্যান্ডের মত দেশের করোনা বৃ’দ্ধি পেয়েছে।তিনি বলেন, স’রকারি ত্রাণ জনগণ পায় না। আওয়ামী লীগের চেয়ারম্যান, মেম্বার ও দলীয় নেতাকর্মীরা আত্মসা’ৎ করছে, চু’রি করছে, জনগণের টাকায় কেনা ত্রাণ।

জ’নগণকে বাঁচাতে হলে তাদের নিরাপত্তা দিতে হলে যারা দিন আনে দিন খায় অসহায় গরীব মানুষদের বাড়িতে বাড়িতে ত্রাণ পৌঁছে দিতে হবে। এটা স’রকারের দায়িত্ব।স’রকার আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে এ কাজটি করতে পারত। স’রকার তা না করে লকডাউন শিথিল করে দিচ্ছে। মানুষকে বাঁচানো নিয়ে এই স’রকারের কিছুই করার নেই। তারা শুধু মানুষকে মৃ’ত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

স্বা’স্থ্যকর্মী, ডাক্তার, নার্সরা মা’রা যাচ্ছেন।বিএনপির সিনিয়র যুগ্ম মহাস’চিব বলেন, আমরা স’রকারি ত্রাণ দিতে আসিনি। কঠিন দু’র্যোগেও স’রকার তাদের বৈশিষ্ট্য থেকে ন্যূনতম সরে আসেনি। তারা কোনো কিছুই সামাল দিতে পারেনি। গতকাল ২৪ ঘণ্টায় এক হাজার অধিক লোক করোনায় আ’ক্রান্ত হয়েছে। প্রতিদিন আ’ক্রান্ত সংখ্যা এবং মৃ’ত্যুর সংখ্যা বৃ’দ্ধি পাচ্ছে। স’রকার আগাম প্রস্তুতি নিলে এরকম পরিস্থিতির সৃষ্টি হতো না।

জা’নুয়ারি মাসে যখন চীনে করোনা ম’হামা’রী দেখা দিল তখন বাংলাদেশের যে ব্যবস্থা নেয়া দরকার ছিল তা স’রকার নেয়নি। তারা তাদের একটি অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিল। স’রকার যদি লকডাউন করে ব্যবস্থা নিয়ে গরিব মানুষকে সহায়তা দিয়ে ঘরেব’ন্দি করে রাখতো তাহলে আজকের এই পরিস্থিতির সৃষ্টি হতো না। আসলে স’রকার করোনা মোকাবেলায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony