শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ

শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মিলনায়তন স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি মোবারক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩ মার্চ) সকাল ১০টা থেকে গান, ছড়া, অভিনয় ও নৃত্যে অংশগ্রহন করে উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীরা জেলার প্রাণকেন্দ্র খরমপট্টি এলাকায় অবস্থিত শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহনে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক ক্রীড়া ও মেধা পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহবুব জামান ও সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এমদাদুল হক।

অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রমে উপস্থিত ছিলেন, শ্যামল কুমার চক্রবর্তী প্রধান শিক্ষক অত্র বিদ্যালয় এবং সহকারি শিক্ষক তৌহিদ সুলতানা, মাবিয়া আক্তার বিথি, মোজাম্মেল হক, নুরুন্নাহার, খন্দকার নিগার সুলতানা, নিলিমা দেবনাথ, রেজিয়া তাসনুবা ঝুমুর, জান্নাতুল ফেরদৌস মিতু, মোঃ রফিকুল ইসলাম, ঝুমা রানী বসাক, ললিতা বর্মণ, কানিজ ফাতেমা রৌশন, চুমকি রানী নন্দী ও বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বলেন,”পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাহিত্য চর্চা ছাড়া কখনো আদর্শ পড়ুয়া হওয়া সম্ভব নয়। এজন্য আমাদের এ ধরণের আয়োজন সকলের সহযোগীতায় চালু থাকবে”।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *