সাঈদীর যুদ্ধাপরাধ মামলার অন্যতম সাক্ষী খলিফা মারা গেছেন, বিস্তারিত পড়ুনঃ

  1. সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ পিরোজপুরের ইন্দুরকানীতে মানবতাবিরোধী অপরাধে আজীবন কারাদন্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমীর দেলাওয়ার হোসাইন সাঈদীর যুদ্ধাপরাধ মামলায় রাষ্ট্রপক্ষের অন্যতম সাক্ষী আ. হালিম খলিফা ওরফে বাবুল পন্ডিত আর নেই।

    শুক্রবার ভোররাত সাড়ে ১২টার দিকে পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার বৌডুবি গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

    বাবুলের স্বজনরা জানান, ৩ দিন পূর্বে হৃদরোগে আক্রান্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বুধবার তাকে গ্রামের বাড়িতে ফিরিয়ে আনা হয়। এরপর আজ ভোরে তার মৃত্যু হয়। সকালে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। বৌডুবি বাজারে তার একটি ওষুধের দোকান রয়েছে। এছাড়া তিনি স্থানীয় রাজলক্ষী স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির অন্যতম সদস্য।

    ইন্দুরকানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, আজ ভোররাতে তিনি মারা গেছেন। সকালে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

    উল্লেখ্য সাঈদীর মামলার সাক্ষী হওয়ায় ২০১৩ সালে রাতের আঁধারে ঘরে ঢুকে মোস্তফা হাওলাদারকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই বছর আরেক সাক্ষী মাহবুবুল আলম হাওলাদারের বাড়িতেও হামলা হয়। এরপর থেকে ওই মামলার সব সাক্ষীদের বাড়িতে পুলিশের মাধ্যমে নিরাপত্তা দেওয়া হচ্ছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *