1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো SSNIMC এর সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা আপনি কি রোগে ভুগছেন? দেখে নিন কোন রোগের জন্য কোন ডাক্তার দেখাবেন- কিশোরগঞ্জে উন্নত জাতের কচু ফসল ও উৎপাদন কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ নারী সাংবাদিক মিতু’র বাড়ির রাস্তায় ঘর নির্মাণ, বাঁধা দেওয়ায় প্রাণনাশের হুমকি নিকলীতে প্রভাবশালীর হাতে সাংবাদিক লাঞ্ছিত থানায় অভিযোগ নান্দাইলে টাকা দিল দেড় লক্ষাধিক,পেল না সেচ সংযোগ ৪৮ বোতল বিদেশী মদ ও গাঁজাসহ তাড়াইল থানা পুলিশের হাতে আটক ৫ “মেঘ বর্ষণ” সমাজ কল্যাণ সংস্থা’র মেধাবী ও অসহায়দের আর্থিক সহায়তা প্রদান

সি’নেমা জগতে আসার আগে জিতের জীবনের গ’ল্প শুনলে চোখে জ’ল চ’লে আসবে।

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৮৭ সংবাদটি দেখা হয়েছে

জি’ৎ হ’লেন বাংলা ইন্ডাস্ট্রির এক সুপারস্টার। এক কথায় জিৎ বলতে সকলেই চেনেন তাকে। তার আসল নাম হল জিতেন্দ্র মাদনানি। কিন্তু টলিউডে তিনি জিৎ নামেই পরিচিত। তার অভিনয় ও তার লুক নজর কেড়েছে সকল দর্শকের। তার অভিনয়ের মধ্যে কোন কৃত্রিমতা নেই। তিনি খুব ন্যাচারাল অভিনয় করেন।

ব’র্তমানে তি’নি সাফল্যের চূড়ায় আছেন।তিনি বর্তমানে বাংলা সিনেমা জগত, সিরিয়াল ও রিয়ালিটি শো সব জায়গায় রাজ করছেন। তিনি এখন আর শুধু অভিনেতা নন, একজন সফল প্রযোজকও। ২০০২ সালে জিৎ সাথি সিনেমাতে নায়কের চরিত্রে অভিনয় করেন। সেই সিনেমাটি বলা বাহুল্য খুব হিট হয়েছিল।

সে’ই সিনেমা করার পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ভালো সিনেমা উপহার দিয়ে এসেছেন দর্শকদের। তারপর তিনি অভিনয়ের সঙ্গে প্রযোজনাও শুরু করেন ২০১২ সাল থেকে।

১০০% লা’ভ সিনেমাটি দিয়ে তিনি প্রযোজনা শুরু করেন।কিন্তু সিনেমা জগতে আসার আগে তার জীবন ছিল একটু আলাদা। তিনি পড়াশোনা করেন সেন্ট জোসেফ এন্ড মেরি স্কুল, নিউ আলিপুর থেকে। তারপর ভর্তি হন ন্যাশানাল হাইস্কুলে। তারপর স্কুলের পড়াশোনা শেষ করে ভর্তি হন ভবানীপুর এডুকেশন সোসাইটি কলেজে।তারপর কলেজে গ্র্যাজুয়েশন করার পর যুক্ত হয়েছিলেন পারিবারিক ব্যবসার সাথে। ব্যবসা করলেও তার অভিনয়ের প্রতি একটা আলাদাই টান ছিল।

ব’হুদিন ধরেই তার অভিনয়ের প্রতি ভালোবাসা ছিল। তখন তিনি বিষবৃক্ষ, জননী নামে বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেন।তারপর তিনি চলে যান মুম্বাই। সেখানে তিনি অভিনয় বিষয়ে খুটিনাটি সব শিখে আসেন। তারপর তিনি কলকাতায় ফিরে প্রসেনিয়ম আর্ট সেন্টার নামে এক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হন।

সে’খানে বেশ কিছু ইংরাজি নাটক করেন। শুধু ইংরাজি নাটক নয়, তিনি তেলেগু ছবিতেও অভিনয় করেন।২০০১ সালে পরিচালক হরনাথ চক্রবর্তী তাকে সাথী ছবিটি করার জন্য প্রস্তাব দেন। আর এই ছবিটি ছিল জিতের জীবনে টার্নিং পয়েন্ট। এই ছবিতে জিতের অভিনয় দেখে তার ফ্যান হয়ে যায় দর্শকরা।

তা’র অভিনীত প্রত্যেকটি ছবিই হিট করেছে। তিনি বর্তমানে একজন সফল অভিনেতা ও প্রযোজক। তার সঙ্গে একজন দায়িত্ববান হাসব্যান্ড ও বাবাও।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony