1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট প্রতি বছরের মতো বৌলাই পীর সাহেব বাড়িতে পবিত্র আশুরা পালিত বউ শ্বাশুড়ির ঝগড়ায় ছেলের আত্মহত্যা কিশোরগঞ্জ জেলা টিসিবি ডিলার এ্যাসোসিয়েশন’র সভাপতি আঃ হেকিম ও সাধারণ সম্পাদক রতন কিশোরগঞ্জে পরকীয়ার জেরে হত্যা; ৪৮ ঘন্টার মধ্যে চার্জশিট দাখিল তাড়াইলে ডা.মমিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শোলাকিয়া জঙ্গি হামলায় নিহতদের স্মরণে শ্রদ্ধা জ্ঞাপন চিকিৎসকের ফেসবুক পোস্টে অজ্ঞাত রোগীর সন্ধান পেলো স্বজনরা পদ্মা সেতু উদ্বোধন আনন্দের জুয়ার কিশোরগঞ্জে তাড়াইলে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিলের পরিবর্তে ত্রাণ বিতরণ কিশোরগঞ্জে বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী নিয়ে ঢাকা বিভাগীয় কমিশনার

সু’নামগঞ্জে বৃদ্ধ বা’বা-মাকে পিটিয়ে হা’সপাতালে পাঠালো মে’য়ে।

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১৬২ সংবাদটি দেখা হয়েছে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মা দিবসের রাতে বৃদ্ধ বাবা ও মাকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে হাসপাতালে পাঠিয়েছে মেয়ে ও নাতিরা।শেষ সম্বল বসতভিটা বিক্রি করে নিজের সমস্ত পুঁজির টাকা নিজের মেয়ের হাতে দিয়েও রক্ষা পেলেন না বৃদ্ধ আব্দুল আহাদ (৮৫) ও তার স্ত্রী দিলবাহার (৭৫)।

আ’হত পিতা মাতা বর্তমানে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।রোববার (১০ মে) রাত ৮টায় ঘটনাটি ঘটেছে তাহিরপুর উপজেলার বালিজুড়ি ইউনিয়নের লোহাচুড়া শান্তিপুর গ্রামে।বালিজুড়ি ইউনিয়নের লোহাচুড়া শান্তিপুর গ্রামের বাসিন্দার জানান, বৃদ্ধ আব্দুল আহাদের দুই ছেলে তাদের রেখে অন্যত্র কাজ করে জীবন যাপন করায় লোহাচুড়া গ্রামের ৩ শতক জায়গার উপর বসবাস করে আসছিলেন।

যা’দুকাটা নদীতে বালিপাথরের নৌকায় লোড আনলোডের কাজ করে যে টাকা আয় হতো তা দিয়েই বৃদ্ধ ও বৃদ্ধার সংসার চলছিল কোন রকমে। এ অবস্থায় বৃদ্ধের ৩ শতক বাড়ি ভূমির উপর নজর পড়ে মেয়ে শফিকুন নাহার বেগমের।

দু’ই বছর পূর্বে শফিকুন নাহার বেগম তার পিতা আব্দুল আহাদকে নানাভাবে ফুসলিয়ে পিতার বসতবাড়ির ৩ শতক ভূমি বিক্রি করে ৭০ হাজার টাকাসহ পিতামাতাকে মেয়ে শফিকুন নাহার তার স্বামীর বাড়িতে আজীবন লালন পালনের শর্তে নিয়ে আসে।সম্প্রতি বৃদ্ধ আব্দুল আহাদ কোন রুজি রোজগার করতে না পারায় প্রায়ই মেয়ে শফিকুন নাহার তাদের সাথে ঝগড়া শুরু করে। এরই ধারাবাহিক গত রবিবার রাত ৮টায় মেয়ে শফিকুন নাহার বেগম ও তার মেয়ে ছেলে মাকছুরা, মুছাব্বির মিলে অমানবিকভাবে তার পিতা মাতাকে মারধর করে বসত ঘর থেকে বের করে দেয়।

এ’মনকি তার বসতঘর ভাঙচুর করে বিছানাপত্রও ছড়িয়ে ছিটিয়ে ঘরের বাহিরে ফেলে রাখে।আহত বৃদ্ধ আব্দুল আহাদ (৮৫) ও তার স্ত্রী দিলবাহার (৭৫) বলেন, নিজ পোলাপাইনের হাতে মাইর খাইয়্যা হাসপাতালে আইমু জীবনেও ভাবছিনা।

আ’মি অখন ভিটেমাটি ছাড়া, খাওয়ারও কোন যোগাড় নাই। বাকী জীবনটুকু বাঁচতে তিনি সরকারের সহায়তা চান।এ বিষয়ে বৃদ্ধ আব্দুল আহাদের মেয়ে লোহাচুড়া শান্তিপুর গ্রামের শফিকুন নাহার বেগম বলেন, ‘আমরা দুই বোনে ঝগড়াঝাটি করলে আমার মা বাবা আমার ছোট বোনের পক্ষে থাকে। মা বাবাকে আমি মারধর করিনি তবে পরিবারের অন্য সদস্যরা করেছে।বালিজুড়ি ইউনিয়নের ইউপি সদস্য মো. একরামুল হক বলেন, বৃদ্ধ পিতার সম্পত্তি বিক্রি করিয়ে টাকাসহ মেয়ে শফিকুন নাহার বেগম তার মা বাবাকে আজীবন লালন পালনের জন্য তার বাড়িতে এনেছিলেন।

র’বিবার রাতে শফিকুন নাহার ও তার ছেলেমেয়েরা যেভাবে বুড়াবুড়িকে মারধর করেছে সেটা বলার ভাষা আমার নেই।তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন বলেন, রবিবার রাতে লোহাচুরা শান্তিপুর গ্রামের বৃদ্ধ আব্দুল আহাদ ও তার স্ত্রী গুলবাহারকে ভর্তি করা হয়েছে। তাদেরকে নিয়মিত চিকিৎসাসেবা ও ঔষধপত্র দেয়া হচ্ছে।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony