সুবর্ণচরে বিনামূল্যে ৯শত রোগীর চিকিৎসা ১শত রোগীর ছানি অপারেশন কার্যক্রম সম্পন্ন

এফ,এম,শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী অন্ধকল্যাণ সমিতির পরিচালনায়, চাঁদপুর বিএনএসবি চক্ষু হাসপাতালের অপারেশন সহায়তায় ও নোয়াখালী গ্রামীন কমিউনিটি চক্ষু হাসপাতলের চিকিৎসায় এবং সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান আনম খায়রুল আলম চৌধুরী সেলিমের সৌজন্যে শনিবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৯শত চক্ষু রোগীকে সম্পুর্ন বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়েছে। সকালে চিকিৎসা কার্যক্রম উদ্ভোধন করেন সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান আনম খায়রুল আলম চৌধুরী সেলিম।

পরে নোয়াখালী অন্ধকল্যাণ সমিতির সভাপতি মখসুদুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ইভেন। বক্তব্য রাখেন অন্ধকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক উত্তম মজুমদার, সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, সাংবাদিক এআর আজাদ সোহেল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রেজাউল করীম হিমেল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, সাগরিকা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম সুমন, গ্রামীণ কমিউনিটি চক্ষু হাসপাতালের চক্ষু চিকিৎসক ও পরামর্শদাতা ডাঃ মুর্তজা রশীদ, চাঁদপুর বিএনএসবির চক্ষু বিশেষঞ্জ ডাক্তারগণ।

সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৯শত রোগীকে চিকিৎসা পত্র ও ঔষধ বিতরন করা হয়েছে। এসময় ৯৬ জন ছানি রোগীকে বিনামূল্যে লেন্সসহ ছানি অপারেশনের জন্য চাঁদপুর বিএনএসবি চক্ষু হাসপাতালে পরিবহন যোগে পাঠানো হয়েছে। অপারেশন শেষে সোমবার রোগিদের পুনরায় উপজেলা প্রাঙ্গনে পৌছে দেয়া হবে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *