সেলুনের চাকরি থেকে টিকটক, দুমাসে অপুর আয় ৫০ হাজার।

টি’কটকের ম’তো অ্যাপে রাতারাতি খ্যাতি পাচ্ছেন উঠতি বয়সীরা। গড়ে উঠছে কিশোর অনুসারীদের বিশাল বাহিনী।

ধী’রে ধী’রে গ্যাং সংস্কৃতির দিকে ঝুঁকছেন তারা, বাড়ছে অপরাধ প্রবণতা। রাজধানীর সড়কে গো’লমালের অভিযোগে টিকটক তারকা অপু গ্রে’ফতারের পর এমনই বলছে পুলিশ। বিশেষজ্ঞরাও একমত।

নোয়াখালীর সোনাইমুড়ীর মাদ্রাসাছাত্র ইয়াছিন আরাফাত অপু। অভাবের কারণে পড়াশোনা করতে পা’রেনি বেশী দূর। এরপর চাকরি নেন একটি সেলুনে। সেখান থেকে কয়েকজন বন্ধুর মাধ্যমে জানতে পা’রে মোবাইলভিত্তিক অ্যাপস টিকটক ও লাইকি সম্পর্কে।

আরও পড়ুন: ব্যান হচ্ছে টিকটকার অপু-মামুনের আ’ইডিএরপর টিকটক ও লাইকিতে নানা ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে অ’ল্প দিনেই অর্জন করেন জনপ্রিয়তা। গড়ে তো’লেন অনুসারীদের বিরাট বাহিনী।২ মাসেই আয় করেন ৫০ হাজার টাকা।

নতু’ন ভিডিও বানাতে ২ আগস্ট অনুসারীদের নিয়ে ঢা’কায় আসেন অপু।আরো পড়ুনঃ টিকটকার অপুকে গণপিটুনির ভিডিওপুলিশ বলছে, উশৃঙ্খল আচরণে কিশোর গ্যাং সংস্কৃতিকে উৎসাহ দিচ্ছিলো তারা।

উত্তরা উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল বলেন, তার স’ঙ্গীরা কিশোর গ্যাং হিসেবে নিজেদেরকে প্র’কাশ করার জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিল। মাদকের সাথে তারা জড়িত কিনা খতিয়ে দেখছি।

রাজধানীর উত্তরায় সড়’কে বিশৃঙ্খলা সৃষ্টি ও মারধরের অ’ভিযোগে রোববার দায়ের করা মামলায় সোমবার (৩ আগস্ট) অপুকে গ্রেফতার করে পুলিশ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *