1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট নিকলীতে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস_২০২২ উদযাপন কিশোরগঞ্জে সন্ত্রাসীর ছুরিকাঘাতে প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেতার; আটক ১ রাত পোহালেই ঈদ; জামাত সকাল ১০টায় ইহলোক থেকে বিদায় নিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান কিশোরগঞ্জ পুলিশের ঈদ উপহার পেয়ে হতদরিদ্রদের মাঝে স্বর্গীয় অনুভূতি নিরাপত্তার চাদরে শোলাকিয়া ঈদগাহ; জামাত শুরু সকাল ১০টায় কিশোরগঞ্জ জেলা পুলিশের ইফতার ও দোয়ার মাহফিল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হতদরিদ্র ও ভূমিহীন পাবে নতুন ঘর নরসুন্দা নদী দখলমুক্ত করণের দাবীতে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে বিএমএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনালে নেত্রকোনাকে হারিয়ে বিজয়ী কিশোরগঞ্জ

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৮ সংবাদটি দেখা হয়েছে

খান বাদার্স গ্রুপ এর সৌজন্যে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এ চ্যাম্পিয়ন হয়েছে কিশোরগঞ্জ জেলা। বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে কিশোরগঞ্জ জেলা দল ২-০ গোলে নেত্রকোনা জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে কিশোরগঞ্জ জেলা দল।

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে খেলা অনুষ্টিত হয়। শুরুর আগেই স্টেডিয়াম দর্শকে কানায় কানায় পূর্ন হয়ে যায়। প্রায় লক্ষাধীক মানুষ ফাইনাল ম্যাচটি উপভোগ করেন। স্টেডিয়ামে উপচেপড়া ভীড় থাকায় স্টেডিয়ামের আশপাশের বেশ কয়েকটি স্থানে এলইডি স্ক্রিনের মাধ্যমে বড় পর্দায় খেলাটি দেখানোর ব্যবস্থা করা হয়। ফলে খেলা চলাকালে স্টেডিয়াম সংলগ্ন সড়কগুলো দর্শকদের দখলে চলে যায় এবং যান চলাচল বন্ধ থাকে।ফাইনালে কিশোরগঞ্জের জয়ের পর বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে পুরো স্টেডিয়ামে। হাজার হাজার দর্শক কিশোরগঞ্জের জয়ে তাদের আনন্দ প্রকাশ করেন।

নির্ধারিত সময়ে খেলায় কিশোরগঞ্জ জেলা দলের পক্ষে গাম্বিয়া দেশের সুলেমান কিং ২ গোল করে আর নেত্রকোনা জেলা দল কোন গোলই করতে পারেনি। ফলে কিশোরগঞ্জ জেলা ২-০ গোলে নেত্রকোনা জেলা দলকে পরাজিত করে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন এবং শেষে পুরস্কার বিতরণ করেন।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল ও বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয়কর খোকন প্রমূক।

এছাড়া আমন্ত্রিত অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরুর সহধর্মিণী ক্রীড়া ব্যক্তিত্ব কামরুন্নেছা আশরাফ।
খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খানের পৃষ্টপোষকতায় স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী প্রেসিডেন্ট এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য সন্তান, সাবেক সফল জনপ্রশাসন মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ইতিবাচক রাজনীতির কিংবদন্তি পুরুষ কিশোরগঞ্জের কীর্তিমান ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে টুর্নামেন্টটি আয়োজন করা হয়।

গত ১লা ডিসেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে ঢাকা বিভাগের চারটি জেলা কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর ও টাঙ্গাইল এবং ময়মনসিংহ বিভাগের চারটি জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা এই আটটি জেলার ফুটবল দল অংশহণ করে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony