স্বা’মীকে খু’শি রা’খতে রোজ রাতে কি ক’রেন, তা নিজেই জা’নালেন রানী মুখা’র্জি।

রা’নী মুখার্জি হলেন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। অনেক হিট সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। স’ম্প্রতি ‘হিচকি’ ছবির মাধ্যমে তিনি আরও জনপ্রিয়তা লাভ ক’রেছেন। তার অভিনয়ের কারনে ছবিটি অনেক সাফল্য লাভ করেছে।

স’মস্ত অভিনেত্রীদের একটি আবশ্যক বি’ষয় হল তাদের সাজগোজ। কাজে’র জন্য সব সময় সেজে ফিটফাট রাখতেই হয় নিজেদের। কিন্তু রানী মুখার্জির গল্পটা একটু আ’লাদা।একটি গনমাধ্যমের কাছে তিনি বলেন, তার জীবন অন্যান্য অভিনেত্রীর মতন নয়। তিনি অভিনয়ের জন্য যত না সাজগোজ করেন তার থেকে বেশি করেন নিজে’র স্বামীর জন্য। বাড়িতে থাকার সময় তিনি বিনা মেকআপেই থাকতে পছন্দ করেন।

সা’রাদিন আর বাকি মহিলাদের মত সাধারণ ভাবেই থাকেন।তিনি বলেন তার কাজ নিয়ে কোন চা’প নেই। বরং তার স্বামীকে নিয়ে তিনি বেশি চা’পে থাকে। তার স্বামী আদিত্য চোপড়া। তিনি খুব সহজ মানুষ যে নন সেটা রানীর কথা শুনেই বোঝা যায়। রানীর সমস্ত কাজ ক্যামেরার সামনে হলেও ক্যামেরার সামনে আসতে একদম রাজি নন তার স্বামী।তিনি সংসার সুখের রাখতে আর স্বামীকে খুশি রাখতে অনেক কিছু করে থাকেন।

তি’নি সিনেমায় কাজ করার জন্য যত না সাজেন তার থেকে বেশি সাজেন তার স্বামীকে খুশি করার জন্য। তিনি বলেন বিয়ের পর এটা জ’রুরি হয়ে দাঁড়ায় যে স্ত্রীকে যেন সুন্দর লাগে তার স্বামীর চোখে।তিনি আরো বলেন যে আগে তিনি স্ত্রী, তারপর তিনি অভিনেত্রী। তার মতে, একজন স্বামী রাতে বাড়ি ফি’রে কি দে’খতে চান? একটা হাসিখুশি মুখ, আর বাড়ির সুন্দর বাতাবরণ।

সে’টাই যদি না থাকে তাহলে সংসার কখনো সুখের হতে পারেনা।রোজ স্বামী যদি বাড়ি ফি’রে দেখে বাড়ির পরিবেশ ভালো না, বা তার স্ত্রীকে খুব অগোছালো লাগছে তাহলে তার সারাদিনের ক্লান্তি দূ’র হবে কিকরে। তাই সংসার সুখের রাখতে স্ত্রীর নিজেকে যেমন ঠিক থাকতে হয় তেমন বাড়ির পরিবেশও ভালো রাখতে হয়।

তা’ই প্রতিদিন রাতে আদিত্যের বাড়ি ফেরার আগে তিনি মেকআপ করেন। যাতে তাকে তার স্বামীর চোখে সু’ন্দরী লাগে। মেকআপের সাথে সাথে তিনি সুন্দর পোশাকও পরেন। শুধু তাই নয়, রো’জ রা’তে রানীকে নিজে’র ঘর পরি’ষ্কার ও সাজাতে হয়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *