স্বা’মীর পাঠানো জি’নিস দিতে গিয়ে প্রবা’সীর স্ত্রী’কে ধ’র্ষ’ণ।

ঝি’নাইদহের কোটচাঁদপুরে এক প্র’বাসীর স্ত্রীকে ধ’র্ষণের অ’ভিযোগে দুইজনকে গ্রে’ফতার করে জে’ল হা’জতে প্রে’রণ করেছে পু’লিশ গ্রে’ফতারকৃ’তরা হলেন জে’লার মহেশপুর উপজে’লার আলামপুর গ্রামের মাসুদ ও তার ভাতিজা রিয়াদ।

এ ঘ’ট’নায় শ’নিবার ঝিনাইদহ সদর হাসপাতালে ভি’কটিমের ডাক্তারি পরী’ক্ষা করানো হয়েছে।কোটচাঁদপুর থা’নার ওসি মো. মাহবুবুল আলম জা’নান, ভি’কটিমের স্বামী ও গ্রে’ফতারকৃ’ত মাসুদ একই গ্রামের বাসি’ন্দা।স’ম্পর্কে রবিউল ও মাসুদ চাচা-ভাতিজা। দুইজনই দী’র্ঘদিন ধ’রে মালয়েশিয়ায় চাকরি করে আ’সছেন।

তি’নি আরও জা’নান, চ’লতি মাসের ১২ তারিখে মাসুদ দেশে আসেন। ভি’কটিমের স্বামী রবিউল তার কাছে স্ত্রী ও একমা’ত্র সন্তানের জন্য জিনিসপ’ত্র দিয়ে পা’ঠান।এ সময় ভা’গ্নে রিয়াদকে পা’হারায় রেখে জো’রপূ’র্বক ওই গৃহবধূ’কে ধ’র্ষণ করেন মাসুদ।অন্য আরেকজন অ’বৈ’ধভাবে সংসার করায় স্ত্রী’’কে ফি’রে পেতে প্রশা’সনের কাছে স্বামীর লিখিত অ’ভিযোগ দা’য়ের।

জা’না গেছে, উপজে’লার বাকাল ইউনিয়নের যবসেন গ্রামের এনায়েত পাইকের দাম্পত্য জীবনে এই অশান্তি বিরাজ করছে। উপজে’লা পরিষদ চেয়ারম্যান ও থা’না প্রশা’সনের কাছে বিচারের দা’বি জা’নিয়ে স্ত্রী’’কে ফি’রে পেতে ভুক্তভোগী এনায়েত পাইকের (৭০) দা’য়ের করা লিখিত অ’ভিযোগ সূত্রে জা’না গেছে,গত বিশ বছর আগে পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজে’লার বান্ধাবাড়ি গ্রামের ছোমেদ শেখ এর মেয়ে মেনোকার সাথে তার বিয়ে হয়।এনায়েত পাইক জা’নান, তার প্রথম স্ত্রী’ মা’রা যাবার দুই বছর পর স্বামী পরিত্যাক্তা মেনোকাকে বিয়ে করেন।

দা’ম্পত্য জীবনে তাদের এক মেয়ে, এক ছেলে রয়েছে। মেয়ে বিয়ে দেয়ার পরে ৮/১০ বছরের ছেলে নিয়ে তাকে কিছু না বলে গত তিন বছর আগে তার স্ত্রী’ মেনোকা একই উপজে’লার গৈলা ইউনিয়নের নগরবাড়ি গ্রামের মৃ’ত তালেব খানের ছেলে বেকারী ব্যবসায়ি হাকিম খান (৫৫)এর সাথে অ’বৈ’ধভাবে বসবাস করে আ’সছে।এনায়েত পাইক অ’ভিযোগে আরও বলেন, তার স্ত্রী’ মেনোকা তাকে কোন রকম তালাক না দিয়ে অন্যজনের সাথে অ’বৈ’ধভাবে বসবাস করে দেশের প্রচলিত আ’ইন ও শরীয়া আ’ইন বিরো’ধী কাজ করছে।

হা’কিম খানের সাথে বসবাস করলেও বাকাল ইউনিয়ন পরিষদের ভিজিডি চাল গ্রহনের সুবিধাভোগীর তালিকায়ও মেনোকার স্বামীর নাম এনায়েত পাইক লেখা রয়েছে।

এ’নায়েত পাইক অ’ভিযোগের কপি উপজে’লা নির্বাহী ক’র্মক’র্তা বিপুল চন্দ্র দাস, থা’না অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন, বাকাল ইউপি চেয়ারম্যোন বিপুল দাস, গৈলা ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইস’লাম টিটুকেও প্রদান ক’রেছেন নগড়বাড়ি গ্রামের শাহনুর হাওলাদার ধলা, স্থা’নীয় মেম্বর মশিউর সরদারের উপ’স্থিতিতে অ’ভিযোগের ব্যাপারে হাকিম খান ও মেনোকা নিজেদের স্বামী স্ত্রী’ পরিচয় প্রদান করে জানান।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *