হতদরিদ্রদের পাশে সেচ্ছাসেবকলীগ নেতা প্রিন্সিপাল এম.এ হান্নান

বিশ্বব্যাপী আতংকের নাম করোনা ভাইরাস। এ ভাইরাস মানুষের যম।করোনা ভাইরাস প্রতিরোধে যেমন মাঠ পর্যায়ে প্রশাসনের লোকজন কাজ করে যাচ্ছে তেমনি সাংগঠনিক পর্যায়েও অনেক সংগঠণের নেত্রীবৃন্দ কাজ করছে।তারই প্রেক্ষিতে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা প্রিন্সিপাল এম.এ হান্নানের উদ্যোগে মাস্ক ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার(২৯ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের দনাইল,কোট্টাগড় গ্রামে সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-পাঠাগার সম্পাদক প্রিন্সিপাল এম. এ হান্নানের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক ও হতদরিদ্রদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়।

কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা প্রিন্সিপাল এম.এ হান্নান জানান, করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রিত না হওয়া পর্যন্ত আমরা হতদরিদ্রদের মাঝে সাধ্যমত খাদ্য সামগ্রী বিতরণ আব্যাহত রাখব। বাংলাদেশ সহ সারা বিশ্বে করোনা ভাইরাস সংক্রমণে আতঙ্কিত না হয়ে এটি প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হতে হবে।
তিনি সবাইকে বিশেষ প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে না যাওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগ নেতা আজিজুল হক কামাল,পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মীর আ:করিম, বিন্নাটি ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, ইউপি সদস্য গোলাম মোস্তফা,ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল হোসেন, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম ও আ: রাজ্জাক অন্যান্য নেত্রীবৃন্দ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *