হবিগঞ্জে ট্রাকের পি’ছনে সিএনজির ধা’ক্কা, প্রা’ণ গেল ২ জনের

ঢাকা-সিলেট ম’হাসড়কের হ’বিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাঁশ বোঝাই ট্রাকের পেছনে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।শুক্রবার (২২ মে) দুপুর ১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িঁনাও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের মৃত আব্দুল কাদির এর ছেলে ও সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল (৩০) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার অরেন্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৬০) ।

জা’না যায়, শুক্রবার দুপুরে শেরপুর থেকে ৫ জন যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি শায়েস্তাগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িঁনাও এলাকায় পৌঁছা মাত্রই যাত্রী বোঝাই সিএনজি অটোরিকশাটি দ্রুত গতিতে সামনে থাকা বাঁশ বোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।এতে সিএনজি অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে যায়। ঘটনায়স্থলেই সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল ও যাত্রী আমীর হোসেন নিহত হয়। এ ঘটনায় আহত হন সিএনজির আরো ৪ জন যাত্রী।

আ’হতদের তা’ৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহযোগীতায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জের একদল দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করেন।

শে’রপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়াঁ নিহতদের সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে, তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *