৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪১ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড সমাপ্ত হয়েছে।
কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সের সৈয়দ আশরাফুল ইসলাম মিলনায়তনে বৃহস্প্রতিবার আয়োজিত মেলার সমাপনী দিনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া। এতে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একে ফজলুল হক। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাসুমা আক্তার,সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আক্তার। স্বায়ত্বী ঈপ্সিতার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার এন এম বদরুজ্জামান তালুকদার,উপজেলা যুব উন্নয়ন অফিসার জেড এ শাহাদাৎ হোসেন,তাসলিমা মেমোরিয়াল কলেজের প্রিন্সিপাল মোঃ আবুল হাসিম,শিক্ষাথর্ী সুমাইয়া আক্তার প্রমুখ।
পরে অতিথিবৃন্দ মেলায় স্থাপিত স্টলগুলোর মধ্যে পুরস্কার বিতরণ করেন। সদর উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি কমিটির আয়োজনে তিনদিনব্যাপী মেলার তত্ত্বাবধানে ছিলেন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, পৃষ্টপোষকতায় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়।
এ সময় সদর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষক শিক্ষার্থীগণ, জনপ্রতিনিধি,সাংবাদিকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত মঙ্গলবার সকালে সদর উপজেলার সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে কিশোরগঞ্জে ৪১তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪১তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২০১৯-২০ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজ্ঞান মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *