1. ashrafali.sohankg@gmail.com : aasohan : Ashraf Ali Sohan
  2. kgnewssumon@gmail.com : arsumon :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় থাকা যাবে না- শায়েখে চরমোনাই শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবৈধ ইটভাটা; ১ লক্ষ টাকা জরিমানা নিকলীর সিংপুরে ভায়া পরীক্ষা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পাকুন্দিয়ায় ১০ হাজার কম্বল নিয়ে শীতার্তদের পাশে ছমির-হালিমা ট্রাস্ট কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের ক্ষুদ্র প্রয়াস অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত কিশোরগঞ্জে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ইটভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা কিশোরগঞ্জে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রশিক্ষণ শসৈনইমেক হাসপাতাল কিশোরগঞ্জে চালু হলো কিডনি ডায়ালাইসিস ইউনিট বিজয় দিবসে কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা কেবিন ও প্যাথলজিক্যাল ল্যাব উদ্বোধন

কুড়িগ্রামে পৃথক অভিযানে ১৯ জন আটক; রৌমারীতে হিরোইন ও ইয়াবা উদ্ধার

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ২০৩ সংবাদটি দেখা হয়েছে

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: গতকাল (২৫ ডিসেম্বর) কুড়িগ্রাম জেলা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন এলাকা থেকে মোট ১৯ জনকে আটক করা হয়। এরমধ্যে রৌমারী থানা পুলিশের অভিযানে শাহ জামাল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ১৫০ পিচ ইয়াবা ও ৩৪.৬০০ গ্রাম হিরোইন সহ আটক করে। কুড়িগ্রাম ডিবি পুলিশ উলিপুরের বজড়া কাশিমবাজার এলাকা থেকে জুয়াখেলার সরন্জামাদি, ১টি মোটরবাইক ও ১৯ হাজার টাকা সহ মোট ১৩ জন জুয়ারিকে আটক করে। কুড়িগ্রাম সদর থানা পুলিশের অভিযানে সদর উপজেলার ভোগডাঙ্গা থেকে ৫ জন জুয়ারিকে আটক করেছে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাফুজুর রহমান ৫ জন জুয়ারীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন গতকাল (২৫ ডিসেম্বর) মামলা রুজু করে জুয়ারীদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

কুড়িগ্রাম ডিবির ওসি মোঃ মোস্তাফিজার রহমান জুয়া বিরোধী অভিযানে বজড়া ইউনিয়নের কাশিমবাজার এলাকা থেকে জুয়া খেলার আসর হতে জুয়ার সরন্জামাদি, নগদ ১৯ হাজার টাকা, জুয়ারিদের ব্যবহৃত ১টি মোটর সাইকেল সহ মোট ১৩ জন আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান গতকাল ২৫/১২/১৯ ইং মামলা রজু করে আসামীদের কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

এদিকে রৌমারী থানা পুলিশ এক অভিযানে মাদক ব্যবসায়ী শাহ জামালকে (৪৫) ৩৪.৬০০ গ্রাম হিরোইন যার আনুমানিক মুল্য ৩ লক্ষ ৪০ হাজার টাকা ও ১৫০ পিচ ইয়াবা সহ আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রৌমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম। তিনি মোবাইল ফোনে জানান, গতকাল ২৫/১২/১৯ইং মাদক ব্যবসায়ী শাহজামালের বির“দ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে কুড়িগ্রাম কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) এ তিনটি অভিযানকে উলে­খ করে,”পুলিশ সুপার কুড়িগ্রাম” ফেসবুক পেজ স্টাটাসে বলেছেন, মাদক ও জুয়া বিরোধী পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। শীতকালে বিনোদনের নামে জুয়া ও মাদকের অপবিনোদন ঠেকাতে মাঠে পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছে, পাশাপাশি তিনি তথ্য দিয়ে জেলা পুলিশকে সহযোগীতা করার আহবান জানান।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর