1. ashrafali.sohankg@gmail.com : aasohan : Ashraf Ali Sohan
  2. kgnewssumon@gmail.com : arsumon :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় থাকা যাবে না- শায়েখে চরমোনাই শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবৈধ ইটভাটা; ১ লক্ষ টাকা জরিমানা নিকলীর সিংপুরে ভায়া পরীক্ষা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পাকুন্দিয়ায় ১০ হাজার কম্বল নিয়ে শীতার্তদের পাশে ছমির-হালিমা ট্রাস্ট কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের ক্ষুদ্র প্রয়াস অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত কিশোরগঞ্জে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ইটভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা কিশোরগঞ্জে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রশিক্ষণ শসৈনইমেক হাসপাতাল কিশোরগঞ্জে চালু হলো কিডনি ডায়ালাইসিস ইউনিট বিজয় দিবসে কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা কেবিন ও প্যাথলজিক্যাল ল্যাব উদ্বোধন

স্বা’মী বিদেশে, ব’য়সে ছোট আ’রিফুলের সঙ্গে ফাহিমার প’রকী’য়া, এ’রপর…।

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১৫৩ সংবাদটি দেখা হয়েছে

স্বা’মী বি’দেশে। দুই স’ন্তান নিয়ে ভালোই দিন কাটছিলো ফাহিমা’র। প্রায় প্রতিদিনই স্বামীর স’ঙ্গে ফোনে কথা হয়। বিদেশ থেকে স্বামী খরচের টাকা পাঠান। সেই টাকায় বাসা ভাড়া দুই স’ন্তানের লেখাপড়ার খরচ মিটিয়ে আবার কিছু জমাতেও থাকে। সব মিলিয়ে তাদের জীবন ভালো কে’টে যাচ্ছিলো।

কি’ন্তু ব’ছর খা’নেক পর সংসারে আর সুখ থাকে না।তৃতীয় ব্য’ক্তির উপ’স্থিতিতে সেই সংসার ত’ছনছ হয়ে যায়। ফাহিমা’র পরিবর্তন বুঝতে পারে তার স্বামী। ফোন দিলেও ধ’রে না। আবার ধ’রলেও টুকটাক কথা বলে ফোন রেখে দেয়। স্বামী বুঝতে পারে, কোথাও কোনো স’মস্যা হচ্ছে। ফাহিমাকে প্রশ্ন করে তার স্বামী।

ফা’হিমা এ’ড়িয়ে যায়। না’না ঝামেলার কথা শোনায়। এভাবেই কাটে দুই বছর।বিদেশ থেকে স্বামীর পা’ঠানো টাকা, জমানো সব সঞ্চয়-অ’ন্তত ১০ লাখ টাকা তুলে দিয়েছিল গো’পন প্রেমিকের হাতে। সেই গো’পন প্রেমিকের আ’সল চেহারা যখন সে দেখে ফে’লে ততদিনে তার স্বামীও তাকে ছে’ড়ে চলে গেছে। ফাহিমা এখন সব হা’রিয়ে পথে বসেছে। গো’পন প্রেমিক প্রেমিকার দ্ব’ন্দ্ব থা’না পু’লিশ পর্যন্ত গড়ায়। পু’লিশের তদ’ন্তে বেরিয়ে আসে তাদের নিষি’দ্ধ প্রেমের কা’হিনী।বাড়ি ভাড়ার সূত্র ধ’রে পরিচয়। পরিচয় থেকে প’রকীয়া প্রেম। প্রেম থেকে অবৈ’ধ স’স্পর্ক।

বা’ড়ির মা’লিকের সন্দে’হ হলেই ভাই-বোন বা স্বামী-স্ত্রী পরিচয়ে নতুন নতুন বাসায় বসবাস। প্রেমের টানে এভাবেই কচু’রিপানার মতো ভেসে ভেসে কে’টে গেছে দীর্ঘ দুই বছর। অবৈ’ধ মে’লামেশার ভিডিওকে পুঁজি করে প্রেমিক ততদিনে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার মিলিয়ে হাতিয়ে নিয়েছে অ’ন্তত ১০ লাখ টাকার মালামাল।

তদ’ন্তে জা’না যায়, ঘ’টনাটির সূত্রপাত ২০১৬ সালের ১৫ জানুয়ারি। ফাহিমা নামের ওই নারী একটি ফ্ল্যাট খুঁজছিলেন। বাড়ি খোঁজার সূত্রধ’রে আবদুর রশিদ নামের এক দারোয়ানের স’ঙ্গে পরিচয় হয়। দারোয়ানের মধ্যস্থতায় শেষ পর্যন্ত ওই নারী মাসিক ১৩ হাজার টাকায় তিন রুমের একটি ফ্ল্যাট ভাড়া নেন। বাসায় স্বামী ও দুই স’ন্তানের থাকার কথা। ওই বছরের মাঝামাঝি সময় থেকে ওই নারী বসবাস শুরু করেন।

দা’রোয়ানের মা’ধ্যমে আরিফুলের স’ঙ্গে পরিচয় হয় ওই নারীর। ঘ’টনার সময় ওই নারীর স্বামী বিদেশ ছিলেন। স্বামী না থাকায় নিজে দুই রুম রেখে এক রুম ব্যাচেলর হিসেবে ভাড়া দেন। যদিও বি’ষয়টি তিনি বাড়ির মালিক বা ভাড়াটিয়া অন্য ব্যাচেলরদের জা’নাননি।ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তারা স্বামী-স্ত্রীর মতো ওই বাসায় বসবাস ক’রতে থাকে।

অবৈ’ধ স’স্পর্কের নানা ছবিও ভিডিও করে রাখে আরিফুল। ওই নারীর স্বামী বিদেশ ছিলেন। তিনি বিদেশ থেকে নিয়মিত টাকা পাঠাতেন স্ত্রীর জন্য। স্ত্রীর জন্য পা’ঠানো টাকা নিয়মিত নিয়ে খরচ ক’রতে থাকে আরিফুল।

বি’ষয়টি জা’নাজানি হয়ে যাওয়ার পর থেকে তারা কখনো নিজে’রা স্বামী-স্ত্রী আবার কখনো ভাই-বোন পরিচয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস ক’রতে থাকেন। ততদিনে আরিফুল ওই নারীর কাছ থেকে মাছ চাষের কথা বলে এক লাখ টাকা নিয়ে গেছে।

শে’ষ প’র্যন্ত আরিফ ওই নারীকে বিয়ে করার প্রস্তাব দেয়। নারীও রাজি হয়। বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীকে দিয়েই দু-দুবার তার গর্ভে জ’ন্ম নেওয়া দুটি স’ন্তান হ’ত্যা করিয়েছে।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর