1. ashrafali.sohankg@gmail.com : aasohan : Ashraf Ali Sohan
  2. kgnewssumon@gmail.com : arsumon :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় থাকা যাবে না- শায়েখে চরমোনাই শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবৈধ ইটভাটা; ১ লক্ষ টাকা জরিমানা নিকলীর সিংপুরে ভায়া পরীক্ষা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পাকুন্দিয়ায় ১০ হাজার কম্বল নিয়ে শীতার্তদের পাশে ছমির-হালিমা ট্রাস্ট কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের ক্ষুদ্র প্রয়াস অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত কিশোরগঞ্জে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ইটভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা কিশোরগঞ্জে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রশিক্ষণ শসৈনইমেক হাসপাতাল কিশোরগঞ্জে চালু হলো কিডনি ডায়ালাইসিস ইউনিট বিজয় দিবসে কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা কেবিন ও প্যাথলজিক্যাল ল্যাব উদ্বোধন

জাতীয় সমাজসেবা দিবস উদযাপিত ও প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩৩৫ সংবাদটি দেখা হয়েছে

“মুজিব বর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস উদযাপিত হয়েছে।

রবিবার (২ জানুয়ারী) সকালে জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সরকারি শিশু পরিবার (বালিকা) মিলনায়তনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. কামরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান (উপ পরিচালক ইনসিটু), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারজানা খানম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুস্তাক সরকার, জেল সুপার বজলুর রশিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শহীদুল্লাহ, সহকারী পরিচালক শাহনাজ পারভীন, শহর সমাজসেবা অফিসার মোঃ সিদ্দিকুর রহমান, হাসপাতাল সমাজসেবা অফিসার জুবায়ের ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, সরকারি শিশু পরিবার (বালিক) এর উপ-তত্ত্বাবধায়ক তাসফিয়া তানজিম স্নিগ্ধা।

আলোচনা সভা শেষে প্রতিবন্ধীদের মধ্যে ডিজিটাল সাদাছড়ি ও হিয়ারিং এইড এবং ২২ জন প্রতিবন্ধীর মাঝে ১০ হাজার টাকা করে সুদ মুক্ত ২ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ করা হয় । পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সরকারী শিশু পরিবার বালিকার শিল্পীবৃন্দসহ স্থানীয় শিল্পীরা নৃত্য ও গান পরিবেশন করেন।

এ সময় প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, সমাজসেবা অধিদফতরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, জেলার বিভিন্ন উপজেলা হতে আগত স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি, প্রিন্ট ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর