1. ashrafali.sohankg@gmail.com : aasohan : Ashraf Ali Sohan
  2. arsumon@gmail.com : arsumon :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবৈধ ইটভাটা; ১ লক্ষ টাকা জরিমানা নিকলীর সিংপুরে ভায়া পরীক্ষা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পাকুন্দিয়ায় ১০ হাজার কম্বল নিয়ে শীতার্তদের পাশে ছমির-হালিমা ট্রাস্ট কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের ক্ষুদ্র প্রয়াস অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত কিশোরগঞ্জে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ইটভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা কিশোরগঞ্জে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রশিক্ষণ শসৈনইমেক হাসপাতাল কিশোরগঞ্জে চালু হলো কিডনি ডায়ালাইসিস ইউনিট বিজয় দিবসে কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা কেবিন ও প্যাথলজিক্যাল ল্যাব উদ্বোধন এনআরবিসি ব্যাংক উদ্যোক্তা সম্মাননা পেলেন আশরাফ আলী সোহান

কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন আবু তাহের

নিকলী প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২৭৭ সংবাদটি দেখা হয়েছে

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচন নিকলী ১০নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের নির্বাচিত হয়েছেন।

১৭ অক্টোবর সোমবার নিকলী উপজেলা পরিষদ হল রুমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। পুরুষ-নারী আলাদা বুথে সকাল ৯ টা থেকে শুরু হয়ে বেলা ২ টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলে। নিকলীতে সর্ব প্রথম এই নির্বাচনের মাধ্যমে ইভিএম পদ্ধতি চালু হয়। মোট ভোট ৯৩ টি।

নির্বাচনে তালা প্রতীক নিয়ে দামপাড়ার ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের । তিনি তালা প্রতীকে ৫৯ টি ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্ধী জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ জাকির হোসেন বাতেন কে পরাজিত করেন । মোঃ জাকির হোসেন বাতেন প্রাপ্ত ভোট ৩৩টি।

জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের বলেন, তিনি নিবার্চনের আগেই বলেছিলেন ভোটাররা প্রতিনিধি নির্বাচিত করতে ভুল করবে না। তারা এলাকার গুণী ও সম্মানী ব্যাক্তি। তৃনমুল জনগণের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত। তাদের প্রতি আমার বিশ্বাস ছিল। তারা আমার বিশ্বাসকে মুল্যায়ন করেছে। আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমাকে বিজয়ী করতে ও সম্মান রক্ষার্থে ভোটারদের ভূমিকা ছিল অপরিসীম। আমি সংশ্লিষ্ট ভোটার ও উপজেলাবাসীর দোয়া ও সহযোগিতা চাই। যেন সবাইকে নিয়ে উপজেলার উন্নয়নে ভূমিকা রাখতে পারি। সঠিক পথে জনগণের পাশে থাকতে পারি সেজন্য সকলের সদিচ্ছা ও সুদৃষ্টি কামনা করছি।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর