1. ashrafali.sohankg@gmail.com : aasohan : Ashraf Ali Sohan
  2. arsumon@gmail.com : arsumon :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবৈধ ইটভাটা; ১ লক্ষ টাকা জরিমানা নিকলীর সিংপুরে ভায়া পরীক্ষা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পাকুন্দিয়ায় ১০ হাজার কম্বল নিয়ে শীতার্তদের পাশে ছমির-হালিমা ট্রাস্ট কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের ক্ষুদ্র প্রয়াস অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত কিশোরগঞ্জে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ইটভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা কিশোরগঞ্জে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রশিক্ষণ শসৈনইমেক হাসপাতাল কিশোরগঞ্জে চালু হলো কিডনি ডায়ালাইসিস ইউনিট বিজয় দিবসে কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা কেবিন ও প্যাথলজিক্যাল ল্যাব উদ্বোধন এনআরবিসি ব্যাংক উদ্যোক্তা সম্মাননা পেলেন আশরাফ আলী সোহান

নিকলীতে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৩২৫ সংবাদটি দেখা হয়েছে

নিকলী প্রতিনিধিঃ কিশোরগঞ্জের নিকলীতে পত্রিকাতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জেলা পরিষদের সাবেক সদস্য বাতেন।

শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় এক হোটেলে কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ১০ নং ওয়ার্ড নিকলীর সাবেক জেলা পরিষদ সদস্য ও আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ সদস্য প্রার্থী মোঃ জাকির হোসেন বাতেন।

তিনি লিখিত অভিযোগে সাংবাদিকদের জানান, গত ১৩ই অক্টোবর আমাকে জড়িয়ে স্থানীয় ভাবে প্রকাশিত একটি পত্রিকায় ” বরাদ্দের তিন কোটি টাকার হিসাব মিলছে না! শিরোনামে অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে সংবাদ প্রকাশ করেছে। যার কোন ভিত্তি নাই বলে আমার জানান তিনি।

জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য জাকির হোসেন বাতেন আরও জানান, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আমার নিশ্চিত জয়কে পরাজয়ে রূপান্তর ও রাজনৈতিক মহলে আমাকে হেয় প্রতিপন্ন করতে উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করা হয়েছে। যাহার কোন সত্যতা ও প্রমাণাদি নাই। উক্ত সংবাদের একপাশে আমার নির্বাচনী প্রতীক টিউবওয়েল সহ ব্যক্তিগত ছবি প্রকাশ পেয়েছে। ইহা নিঃসন্দেহে বেআইনি ও মানহানিকর। এতে আমার দীর্ঘদিনের সামাজিক ব্যক্তিগত ও রাজনৈতিক এবং পারিবারিক সুনাম ক্ষুন্ন হয়েছে। সংবাদের যে পরিমাণ টাকার কথা উল্লেখ করা হয়েছে এই পরিমাণ টাকা জেলা পরিষদ থেকে আমি কখনো বরাদ্দ পাইনি। আমি কখনো অন্যায় অনিয়ম কাজের আশ্রয় নেয়নি। একটি কুচক্রী মহল আমার সততা ও নিষ্ঠা দেখে ঈষার্ন্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যাতে আমি ১৭ তারিখের নির্বাচনে নির্বাচিত হতে না পারি। সম্পূর্ণ উদ্দেশ্য প্রনোদিত বৃত্তিহীন একটি ষড়যন্ত্র করে মিথ্যার আশ্রয়ে নির্বাচনকে কেন্দ্র করে আমার সুনাম নষ্ট করতে তারা মরিয়া হয়ে উঠেছে। কুচক্রী মহলটি মিথ্যা অভিযোগ প্রচার করে বেড়াচ্ছে যাতে করে আমার নির্বাচনে এর প্রভাব পড়ে, সেই সাথে নির্বাচনের পূর্ব মুহূর্তে এ ধরনের কর্মকাণ্ড নির্বাচনের শিষ্টাচার বহির্মুক্ত বলে তিনি মনে করেন।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর